ব্রাজিলের নতুন কোচ তিতে!

SHARE

Brazil-BG20160616131229ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম বলছে, ব্রাজিলের কোচ হিসেবে বরখাস্ত হওয়া কার্লোস দুঙ্গার স্থলাভিষিক্ত হয়েছেন আদেনর লিওনার্দো বাচ্চি। যিনি তিতে নামে পরিচিত। কিন্তু, ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) এখন পর্যন্ত নিশ্চিত করে কিছু জানায়নি।

এক ঘোষণায় করিন্থিয়ান্সের কোচের পদ ছেড়ে তিতের ব্রাজিলের কোচ হওয়ার বিষয়টি প্রকাশ করেন ক্লাব প্রেসিডেন্ট রবার্তো ডি আন্দ্রেদ, ‘তিতে আর করিন্থিয়ান্সের সঙ্গে থাকছেন না। তিনি সিবিএফের প্রস্তাবে রাজি হয়েছেন। আমাকেই তিনি প্রথমে এ সিদ্ধান্তের কথা জানান। দু’ঘণ্টা আগেও ভেবেছিলাম তিতে আমাদের ছেড়ে যাবেন না। আমি অবাকই হয়েছি।’

অন্যদিকে, নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে করিন্থিয়ান্স প্রেসিডেন্টের দাবি প্রত্যাখ্যান করে সিবিএফ। বলা হয়, দুঙ্গার উত্তরসূরি হিসেবে এখনো কোনো কোচের সঙ্গে যোগাযোগ করা হয়নি। নতুন কোচের সঙ্গে চুক্তির বিষয়ে বৃহস্পতিবার (১৬ জুন) আনুষ্ঠানিক ব্যবস্থা শুরুর কথাও জানায় ব্রাজিলিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা।

শতবর্ষী কোপা আমেরিকায় গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ার জেরে কোচের পদ থেতে বরখাস্ত হন দুঙ্গা। অফিসিয়াল ঘোষণাটা পক্ষে এলেই মানো মেনেজেস, লুইস ফেলিপে স্কোলারি ও দুঙ্গার পর গত চার বছরে সেলেকাওদের চতুর্থ কোচ হবেন তিতে।