‘পানিতে ডুবে মরার হাত থেকে কারিশমা আমাকে বাঁচিয়েছিল’ (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),বিনোদন প্রতিনিধি, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। ১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে। এরপর দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক সফল সিনেমা উপহার দিয়েছেন।

Advertisement

বয়সে ছোট হরিশ কুমারকে অভিষেক চলচ্চিত্রে নায়ক হিসেবে পেয়েছিলেন কারিশমা কাপুর। অভিষেক সিনেমার শুটিং সেটে পানিতে ডুবে মারা যাচ্ছিলেন হরিশ। আর সেই সময়ে তাকে বাঁচিয়েছিলেন কারিশমা কাপুর। ইনস্ট্যান্ট বলিউডকে দেওয়া সাক্ষাৎকার এ তথ্য জানিয়েছেন আড়ালে চলে যাওয়া নায়ক হরিশ।

 

হরিশ কুমার বলেন, ‘সিনেমার (প্রেম কয়েদি) দৃশ্যে পুলের পানিতে ডুবতে যাওয়া কারিশমাকে আমি লাফিয়ে পড়ে বাঁচাই। কিন্তু বাস্তবতা হলো তার বিপরীত; কারিশমাই আমাকে বাঁচায়। কারণ আমি সাঁতার জানতাম না।’

Advertisement

ঘটনার বর্ণনা দিয়ে হরিশ কুমার বলেন, ‘আমি ডুবতে যাচ্ছিলাম। মানে আমি পানিতে ডুবে যাচ্ছিলাম। কিন্তু সেটের সবাই ভাবছিলেন আমি প্রাঙ্ক করছি। সুতরাং কারিশমা ছাড়া সাহায্য করার জন্য কেউ এগিয়ে আসেননি। কারিশমা এসে আমাকে ধরেছিল, আমিও কারিশমার জামা ধরেছিলাম।’

‘প্রেম কয়েদি’ সিনেমায় নীলিমা চরিত্রে অভিনয় করেন কারিশমা। চন্দ্র মোহন চরিত্রে অভিনয় করেন হরিশ কুমার। তখন তার বয়স মাত্র ১৫ বছর। আর কারিশমার বয়স ১৬ বছর। ‘প্রেম কয়েদি’ সিনেমা পরিচালনা করেন কে. মুরালি মোহন রাও।

 

কারিশমা কাপুর অভিনয়ে এখন খুব একটা সরব নন। প্রায় ৬ বছর পর ‘মার্ডার মোবারক’ সিনেমায় অভিনয় করেন। চলতি বছরের ১৫ মার্চ মুক্তি পায় সিনেমাটি। অন্যদিকে, হরিশ কুমারও অভিনয় থেকে দূরে রয়েছেন। ২০১৮ সালে সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত সিনেমা।