শাকিবের পরিবারকে ‘ওপেন চ্যালেঞ্জ’ বুবলীর! (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),বিনোদন প্রতিনিধি,   মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ তৃতীয় বিয়ের গুঞ্জন চলছে চিত্রনায়ক শাকিব খানের। বিয়েকে কেন্দ্র করে শাকিবের বাড়িতে ঢোকা নিষেধ চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর। বিষয়টির সতত্য যাচাইয়ে সম্প্রতি বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে এ বিষয়ে মুখ খুলেন অভিনেত্রী।

Advertisement

সংবাদমাধ্যমে বুবলী বলেন, আমি নিউজটি দেখেছি। সেখানে শাকিবের পরিবারের নাম প্রকাশে অনিচ্ছুক এক সদস্য বলেছেন, আমি নিজের সিনেমা প্রচারে শাকিবের নাম ব্যবহার করি। যা মোটেও সত্য নয়। আমার সিনেমার প্রচারণায় গণমাধ্যমকর্মীরা আছেন। সিনেমার টিম আর আমার দর্শকরাও আছেন।

Advertisement

প্রকাশিত নিউজে শাকিবের পরিবারের নানা অভিযোগ প্রসঙ্গে বুবলী বলেন, নাম প্রকাশ না করে কোনো ব্যক্তি কিছু বললে তার সম্পর্কে আসলে কী বলা যায়? নির্দিষ্ট করে ব্যক্তি থাকলে উত্তর ও যুক্তি দিতে সুবিধা হতো।

Advertisement

বুবলী আরও বলেন, বিশেষ সাক্ষাৎকারে আমি আমার ক্যারিয়ার নিয়েই কথা বলি। কোনো সংবাদকর্মী যদি আমার ব্যক্তিগত বিষয় জানতে চায় তবে তাদের প্রতি শ্রদ্ধা রেখেই আমি সত্যিটা বলি। আমি ওপেন চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি, মিডিয়ায় আমাদের (শাকিব-বুবলী) সম্পর্কের বিষয়ে আমি কোনো মিথ্যাচার করিনি।
শাকিব বিষয়ে মিথ্যাচার করা হলে তার পরিবার আইনি ব্যবস্থা নেয়ার কথা বলেছেন। এ বিষয়ে বুবলীকে কিছু বলতে বলা হলে তিনি বলেন, ভবিষ্যতে আইনি ব্যবস্থা নেয়ার দরকার কী? এখনই তো নিতে পারে। তাহলে আমারও প্রমাণ করতে সুবিধা হয় আমি মিথ্যাচার করিনি। 

Advertisement

 
শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গ উঠলে বুবলী বলেন, এ বিষয়ে আমার কিছু বলার নেই। তৃতীয় বিয়ের কথা এত বছর শুনছি যে, কিছুদিন পর সন্তান শেহজাদও এই প্রশ্ন শুনে বলবে ‘নো কমেন্টস’।
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুলেছেন বুবলী। ছবি: সংগৃহীত