রাজধানীতে বাসচাপায় প্রাণ গেলো পথচারীর

SHARE

5290রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো এক পথচারী। সোমবার দুপুর সোয়া তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারীর নাম মো. রনি (২৯)। গাজীপুর থেকে কাচপুরগামী অনাবিল পরিবহনের একটি ঘাতক বাস এ পথচারীর প্রাণ কেড়ে নিলো। যার নম্বর- ঢাকা মেট্রো-ব-১৪-৩১৩৭। তবে ঘাতক বাসের চালক বা সহকারী কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ক্ষুব্ধ জনতা বাসটি আটক করে আগুন ধরিয়ে দেয়।

ঘটনাস্থল ঘুরে প্রত্যক্ষদর্শী, আইন-শৃংখলা বাহিনীর সদস্য ও নিহতের বাবার সঙ্গে কথা বলে ব্যস্ত নগরীর দুর্ঘটনার মর্মস্পর্শি বিবরণ জানা গেছে।

5291ঘটনাস্থলে কর্তব্যরত বাড্ডা থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আশরাফুল ইসলাম বলেন, দুপুর সোয়া তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে। পথচারী রনি ও তার বাবা মফিজ উদ্দিন উত্তর বাড্ডা থেকে দক্ষিণ বাড্ডায় নিজের বাসার দিকে যাচ্ছিলেন। পথে অনাবিল পরিবহনের ওই গাড়িটির চাকায় পিষ্ট হয় রনি। এতে তার মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ যায়।

এএসআই আশরাফুলও এ ঘটনার প্রত্যক্ষদর্শী। তিনি বলেন, ক্ষুব্ধ জনতা বাসটি আটক করলেও এর চালক ও সহকারী পালিয়ে যায়। এরপর সোয়া তিনটা থেকে পৌনে ৪টা পর্যন্ত প্রগতি স্মরণির পথ অবরোধ করে জনতা। এসময় তারা অনাবিল পরিবহনের ৩/৪টি গাড়িতে ভাঙচুর চালায়।

বিকেল পৌনে চারটার দিকে পুলিশের হস্তক্ষেপে যান চলাচলের জন্য পথটি খুলে দেয়া হয় বলেও জানান আশরাফুল।

এরপর ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ বাড্ডা থানায় নিয়ে যায় পুলিশ। সেখান থেকে ময়না তদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হবে।