কোথায় সংসার পেতেছিলেন শাকিবের সঙ্গে? প্রকাশ্যে আনলেন বুবলী (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(ভিডিও),বিনোদন প্রতিনিধি ,বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ২৭ চৈত্র ১৪৩০ : বর্তমানে শাকিব খানের সঙ্গে এক ছাদের নীচে থাকেন না বুবলী। ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে বিয়ে করেন বুবলী। দুই বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দুই বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলী। ২০২২ সালে প্রকাশ্যে আনেন ছেলের কথা।

তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তার সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। যদিও বুবলীর দাবি, তারা সময় নিচ্ছেন। তাদের বিবাহবিচ্ছেদ হয়নি। কিন্তু, মাঝেমধ্যেই অপু-শাকিব-বুবলী, এই ত্রয়ীর সমীকরণ নিয়ে চর্চা উঠে আসে। অপু বিশ্বাস অভিনেতার প্রথম স্ত্রী। শোনা যায়, অপু থাকাকালীনই বুবলীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়ান শাকিব।

তার পর একপ্রস্ত কাদা ছোড়াছুড়ি হয়েছে। প্রকাশ্যে শাকিবকে দোষারোপ করেছেন অভিনেত্রী। কিন্তু কিছু সময় পেরোতেই ফের শাকিবের প্রশংসা বুবলীর কণ্ঠে। এবার তার সঙ্গে শাকিবের বিয়ে ও সংসার নিয়ে নানা অজানা তথ্য ফাঁস করলেন অভিনেত্রী।

Advertisement

অনেকেই বলেন, বুবলী যে শাকিবের স্ত্রী, তার কোনো প্রমাণ নেই। সমালোচকদের এ মন্তব্যের জবাবে নায়িকা বলেন, ‘আমাদের বিয়ে পুবাইলে শাকিব খানের বাড়িতেই হয়েছিল। কাজি ছিলেন। আমাদের বিয়ের বয়স ৬-৭ বছর। পুবাইলে আমাদের সংসার ছিল। ওখানকার সবাই জানেন। আমাদের কাছের প্রযোজক-পরিচালকরা জানেন। আর যা ছড়ানো হচ্ছে, তার আসলে কোনও ভিত্তি নেই। সবটাই গুজব।’

Advertisement

বুবলী জানিয়েছেন তাদের বিচ্ছেদ হয়নি, তারা সময় নিচ্ছেন। তবে কি শাকিব খানকে এখনো ভালোবাসেন, না কি ভবিষ্যতে ফের বিয়ের পরিকল্পনা আছে তার? বুবলী জানান, তিনি শাকিবকে ভালোবাসেন। তবে আগের মতো কি না, জানেন না। তবে মায়া আছে। বুবলীর কথায়, ‘বিয়ে-প্রেম— এ সব নিয়ে আর কখনো ভাবতে পারব না। শুধু আমি আমার কাজ, সন্তানকে গুরুত্ব দিচ্ছি। ভবিষ্যতে এই সিদ্ধান্তে কোনো বদল হবে না। শাকিব খান ছাড়া দ্বিতীয় পুরুষ হিসেবে অন্য কাউকে কখনোই ভাবতে পারি না। এখন সন্তানের জন্য অনেক কিছুই মানিয়ে নিচ্ছি।’