ঐশ্বরিয়াকে না জানিয়ে জাহ্নবী কাপুরকে গোপনে বিয়ে করেন অভিষেক!(ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,শনিবার, ৩০ মার্চ ২০২৪  : বেশ কিছুদিন ধরেই গুঞ্জন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক ভাঙ্গনের। তবে গুঞ্জন উড়িয়ে দোল উৎসবে একসাথে দেখা গেছে এ তারকা দম্পতিকে। এ সময় তাদের সাথে মেয়ে আরাধ্যাও ছিল।

Advertisement

বচ্চন পরিবারের দোল উদ্‌যাপন নয় বরং স্বামী অভিষেকের সঙ্গে আলাদা করে হলি খেলেন ঐশ্বরিয়া। মুম্বাইয়ে আয়োজিত একটা হলি পার্টিতে যোগ দিয়েছিলেন ঐশ্বরিয়া-অভিষেক। এ তারকা দম্পতিকে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলতেও দেখা যায়।

 
এর আগে শোনা যায়, এক ছাদের নিচে আর থাকতে চাইছেন না অ্যাশ-অভিষেক কেউই। এমন সমস্যা তাদের জীবনে আগেও এসেছে। তবে একবার জাহ্নবী কাপুরের সঙ্গে অভিষেকের গোপন বিয়ের অভিযোগও ওঠে।
জাহ্নবী কাপুরের সঙ্গে নাকি গোপন সম্পর্কে ছিল অভিষেক। একে অন্যকে মন দিয়েছিলেন তারা। শোনা যায়, বিয়েও করেছিলেন নাকি তারা।

Advertisement

 
যদি ভাবেন, অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের কথা, তবে ভুল ভাবছেন। কথা হচ্ছে, মডেল জাহ্নবী কাপুরকে নিয়ে।

মডেল জাহ্নবী দাবি করেন, অভিষেক নাকি তাকে গোপনে বিয়ে করেছিলেন। সে সময় ঐশ্বরিয়ার সঙ্গে তুমুল প্রেম চলছিল অভিষেকের। একে অন্যকে বিয়ের স্বপ্ন দেখছিলেন তারা। এমন সময় বিয়ের অভিযোগ তোলেন জাহ্নবী।

Advertisement

এ বিষয়ে অভিষেক মুখ খোলেননি। তবে আত্মহত্যার চেষ্টা করেছিলেন মডেল জাহ্নবী, তা খবরের শিরোনামে ওঠে আসে। তবে ঘটনার সত্যতা আজ অবধি জানা যায়নি।

তবে আত্মহত্যার চেষ্টার কারণে জাহ্নবীকে পোহাতে হয়েছিল পুলিশি ঝামেলা। দিতে হয়েছিল মুচলেকাও। এরপরেই জামিন পান এই মডেল।

সূত্র: টিভি৯
বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই দোল উৎসবে একসাথে দেখা গেছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে। ছবি: সংগৃহীত