হঠাৎ কেন নিরবে সিডনি পাড়ি দিলেন শাবনূর? (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,শনিবার, ০২ মার্চ ২০২৪ : নতুন সিনেমার ঘোষণা দিয়ে অনেকটা নিরবেই অস্ট্রেলিয়ায় পাড়ি জমান এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। অস্ট্রেলিয়ার সিডনিতে একমাত্র সন্তান নিয়ে থাকেন এই নায়িকা। তার মা, ভাইবোনসহ পরিবারের অন্য সদস্যরাও সেখানে থাকেন।  গত ১১ ফেব্রুয়ারি দেশ ছাড়েন তিনি।

Advertisement

এর আগে শাবনূর প্রায় তিন বছর পর ঢাকায় এসে ঘোষণা করেন, তরুণ নির্মাতা আরাফাত হোসাইনের ‘রঙ্গনা’ সিনেমা দিয়ে আবার বড়পর্দায় ফিরছেন তিনি। এই নির্মাতার আরও একটি সিনেমা ‘এখনো ভালোবাসি’তেও কাজ করবেন বলে জানান তিনি। সেই সঙ্গে চয়নিকা চৌধুরীর ‘মাতাল হাওয়া’য় কাজ কবেন বলেও খবর পাওয়া যায়।

Advertisement

নতুন সিনেমার ঘোষণার পর থেকে নানা আলোচনা-সমালোচনা চলতে থাকে নায়িকাকে ঘিরে। একসময় চলচ্চিত্রের পর্দায় যে শাবনূরকে দেখা যেত, তিনি আর নেই। শাবনূরের ওজন বেড়ে যায়। নতুন যেসব ছবিতে অভিনয় করতে যাচ্ছেন, চরিত্রের কারণে তাঁকে ওজন কমাতে হবে।

Advertisement

পরিচালকদের মতে, এই শাবনূরকে ঝরাতে হবে অনেক মেদ। অভিনয়ে তো শাবনূরের কোনো তুলনা নেই, শুধু ফিটনেসটা ফিরে পেলেই আর কোনো কথা নেই। আর আন্তরিকভাবে শাবনূর চাইলে এই ফিটনেস ফিরে পাওয়া সম্ভব।

 

ঢাকায় নামার কয়েক দিন পরই শোনা গিয়েছিল, শাবনূর ওজন কমানোর মিশনে নেমেছেন। দেখা করেছেন পুষ্টিবিদের সঙ্গেও। জিমও শুরু করেছিলেন। কিন্তু এর মধ্যে আবার অনিয়মিত হয়ে পড়েন। তিন মাসের বেশি সময় ঢাকায় থাকা শাবনূরকে চলচ্চিত্র-সংশ্লিষ্ট বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেলে আক্ষরিক অর্থে তাঁর শারীরিক ফিটনেসে কোনো পরিবর্তন লক্ষ করা যায়নি। দেশে আসার সময় যেমনটা ছিলেন, চলে যাওয়ার সময়ও তাঁর শারীরিক গঠন তেমনই ছিল।

Advertisement

এদিকে গণমাধ্যমে শাবনূরের ঘনিষ্ঠ একজন বলেন, শাবনূরের অস্ট্রেলিয়া যাওয়ার কারণ, নিজেকে ফিট করা। ওজন কমিয়ে ফিট হয়ে তবেই ফিরবেন। ফিরেই তারপর শুটিং শুরু করবেন।

 

এর আগে গণমাধ্যমে শাবনূরও বলেছিলেন, ‘অনেক দিন ঢাকায় আসার কারণে সিডনির কিছু কাজ জমে যায়। সেগুলো সেরে নিতেই যাওয়া। সন্তান আইজানের স্কুলের ব্যাপারও আছে। ’

Advertisement

এই নায়িকা আরও বলেছিলেন, ‘শুটিং শুরু করব, তাই আমার ওখানকার ডায়েটিশিয়ান, ফিটনেস ইনস্ট্রাক্টরের সঙ্গে কথা বলে, ওজন কমানোর মিশনে নামতে হবে। ’