পিএসএল খেলতে দুবাইয়ের পথে মুশফিক-তামিম

SHARE

5212আইপিএল, বিপিএল ও সিপিএলের আদলে পাকিস্তান আয়োজন করতে যাচ্ছে পিএসএল (পাকিস্তান সুপার লিগ)। বৃহস্পতিবার থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টুয়েন্টি টুর্নামেন্টে অংশ নিতে আজ দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন দুই বাংলাদেশি ক্রিকেটার মুশফিকুর রহিম ও তামিম ইকবাল।

ভিসা সংক্রান্ত জটিলতায় আরব আমিরাতে যেতে বিলম্ব হয় মুশফিক ও তামিমের। তবে বৃহস্পতিবা জটিলতা মিটে যাওয়ায় দুবাইয়ের পথে রওয়ানা হন এই দুই টাইগার ক্রিকেটার। সাকিব ও মুশফিক পিএসএলে খেলবেন করাচি কিংসের হয়ে। আর তামিম খেলবেন পেশোয়ার জালমির হয়ে।

মুশফিক ও তামিম নিজেদের ফেসবুক পেইজে দুবাইয়ের বিমানে উঠার বিষয়টি নিশ্চিত করেছেন। মুশফিক লিখেছেন, ‘অবশেষে পিএসএলে অংশ নিতে দুবাইয়ের পথে। আমাদের জন্য দোয়া করবেন।’

অন্যদিকে তামিম লিখেছেন, ‘পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির হয়ে খেলার জন্য দুবাইয়ের পথে রওয়ানা দিলাম। এটি রোমাঞ্চকর টুর্নামেন্ট হবে বলেই আশা করি। আমি এতে খেলতে মুখিয়ে আছি।’

টুর্নামেন্টে বাংলাদেশ থেকে খেলার জন্য চারজন দল পেয়েছেন। তামিম ও মুশফিক ছাড়া অপর দুজন হলেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। ইনজুরির কারণে অবশ্য মুস্তাফিজের মিলিয়ন ডলারের এই টুর্নামেন্টে অংশ নেয়া হচ্ছে না।

উল্লেখ্য সংযুক্ত আরব আমিরাতে ৪ ফেব্রুয়ারি শুরু হবে ৫ দলের এই টুর্নামেন্ট। ফাইনাল ২৩ ফেব্রুয়ারি।