সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব: কিশোর গ্যাংয়ের সংঘর্ষে প্রাণ গেল তরুণের (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিশেষ প্রতিনিধি,বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪ : সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে রাজধানীর যাত্রাবাড়ীতে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে ধারালো অস্ত্রের আঘাতে জামাল নামে এক তরুণ খুন হয়েছেন। এ ঘটনায় আরেক কিশোর গুরুতর আহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টায় যাত্রাবাড়ী থানার কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে এ সংঘর্ষ ঘটে। নিহত জামাল যাত্রাবাড়ীর শেখদি এলাকায় বসবাস করতেন। তিনি শেখদি চাঁদনী মাঠ এলাকায় একটি ওয়েল্ডিং কারখানায় কাজ করতেন। এ ঘটনায় পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

জামালের বন্ধু আসাদুল্লাহ জানান, তারা কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে বসে আড্ডা দিচ্ছিলেন। একই এলাকার এক কিশোর এসে জামালকে ডেকে একটু দূরে নিয়ে যায়। সেখানে বাগবিতণ্ডার এক পর্যায়ে ৮-১০ জন মিলে জামালকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে আসাদুল্লাহসহ কয়েকজন সেখানে গিয়ে জড়ো হলে দুপক্ষে সংঘর্ষ বাধে। গুরুতর আহত অবস্থায় জামালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

Advertisement

আহত আমিরের বন্ধু মানিক ও জাহিদ হাসান জানায়, দুপক্ষের সবাই একই এলাকায় থাকে। সোমবার তাদের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে বাগবিতণ্ডা হয়। পরে তারা নিজেরাই বিষয়টি মীমাংসা করে ফেলে। ওই ঘটনার জের ধরে বুধবার রাতে দুপক্ষের সংঘর্ষ বাধে। এতে ধারালো অস্ত্রের আঘাতে হতাহতের ঘটনা ঘটে। আমিরকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

Advertisement

সংবাদ পেয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা ঢামেক হাসপাতালে ছুটে আসেন এবং সিনিয়র-জুনিয়র গ্রুপের পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। তারা হলো ইমন গাজী, মানিক, আসাদুল্লাহ, মুজাহিদ, জাহিদ হাসান।

Advertisement

নিহত জামাল বারিশাল জেলার মৃত আবুল কালাম চৌধুরী ছেলে। তিনি যাত্রাবাড়ীর কাজলা ভাঙ্গাপ্রেস এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার মা সুফিয়া বেগম বাসাবাড়িতে কাজ করেন। দুই বোন, এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।