‘বিএনপিকে জনগণ দেখিয়েছে কালো, বিদেশিরা লাল পতাকা’(ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,রোববার,২৮ জানুয়ারি ২০২৪ : পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নাকি কালো পতাকা মিছিল ডেকেছে। অথচ এদের নির্বাচন ভণ্ডুলের চক্রান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনর্নির্বাচিত করে বিএনপিকে ইতোমধ্যেই কালো পতাকা দেখিয়ে দিয়েছে।

Advertisement

‘পাশাপাশি নির্বাচনের আগে যে বিদেশিদের কাছে বিএনপি বারবার ধর্না দিয়েছিল, তারাও নির্বাচনে পর্যবেক্ষক পাঠিয়েছে; নির্বাচনের প্রশংসা করেছে, শেখ হাসিনার সরকারকে অভিনন্দন জানিয়ে একসঙ্গে কাজের আগ্রহ ব্যক্ত করেছে। অর্থাৎ বিদেশিরাও বিএনপিকে লাল পতাকা দেখিয়েছে’- বলেন তিনি।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন। দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্য দেন।

Advertisement

নির্বাচনের পর কার্যত এটিই আওয়ামী লীগের প্রথম সমাবেশ এবং এ সমাবেশ থেকে নির্বাচনে অংশ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে পুনর্নির্বাচিত করার জন্য দেশের জনগণকে ধন্যবাদ জানাই, উল্লেখ করেন হাছান মাহমুদ।

Advertisement

একইসঙ্গে তিনি সতর্কবাণী উচ্চারণ করে বলেন, ইঁদুর যেমন গর্ত থেকে উঁকি দেয়, তেমনই বিএনপিও এখন গর্ত থেকে উঁকি দিচ্ছে। তারা আবার দেশে অশান্তি তৈরির অপচেষ্টা চালাবে। এজন্য দলের নেতাকর্মীদের সতর্ক দৃষ্টি রাখতে হবে। মনে রাখতে হবে, আ.লীগ রাজপথের দল, রাজপথে সব সময় থাকবে।

 

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. আব্দুর রাজ্জাক, অ্যাড. কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, হান্নান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন।