শখ পূরণে রাজনীতিতে আদম তমিজি (ভিডিও)

SHARE

 

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি ,শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩ : আদম তমিজি হক, এক নামেই যিনি কমবেশি পরিচিত। রাজনীতিতে এসেছেন নিজের ইচ্ছায়। কিন্তু শখ পূরণের সেই রাজনীতিতে নাম লিখিয়ে, বিভিন্ন সময়ে বিতর্কিত সব খবরের শিরোনাম হয়েছেন। সবশেষ প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের পাশাপাশি ক্ষমতাসীন দল ও আইনশৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে ঔদ্ধত্যপূর্ণ কথা বলেছেন।

Advertisement

গ্রেপ্তারের আগ পর্যন্ত গেল কিছুদিনে আদম তমিজি হক বেপরোয়া আচরণ করেছেন বেশ কয়েকবার। শিল্প নগরী টঙ্গীতে অভ্যন্তরীণ কোন্দলে মারধরের শিকার হন হক গ্রুপের এক কর্মচারী। আইনশৃঙ্খলা বাহিনী এবং স্থানীয় রাজনীতিবিদদের মধ্যস্থতায় সেটির আপস-মীমাংসাও হয়। এরপর থেকেই বারুদের মতো ফুঁসে উঠেন আদম তমিজি।

Advertisement

স্থানীয় এমপি ও তার পরিবারকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে দেয়া আদম তমিজির বক্তব্য মুহুর্তেই ছড়িয়ে পড়ে। কিছুদিন না যেতেই তিনি আরও বেপরোয়া হয়ে উঠেন। কুরুচিপূর্ণ এসব বক্তব্যে সমালোচনার ঝড় উঠে। কিন্তু থামেননি আদম তমিজি। বরং ফেসবুক লাইভে লাগাতার তার পাগলামি অব্যাহত রাখেন। একপর্যায়ে লাইভে এসে নিজের বাংলাদেশি পাসপোর্ট পোড়ান এবং সরকার পতনের হুমকিও দেন। চ্যালেঞ্জ ছুঁড়ে দেন, তাকে ঠেকায় কে, সেটিও তিনি দেখে নিবেন।