নির্বাচন যুদ্ধের শুরুতেই হেরে গেলেন মাহিয়া মাহি (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),রাজশাহী-১ প্রতিনিধি,রোববার, ০৩ ডিসেম্বর ২০২৩ : রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। রোববার (৩ ডিসেম্বর) সকালে যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

Advertisement

এদিন রাজশাহী বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সকাল ১০টা থেকে প্রার্থীদের জমা দেয়া মনোনয়নপত্র যাচাই-বাছাই শুরু হয়। এর আগে রাজশাহীর মোট ৬টি আসন থেকে নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র দাখিল করেন ৬০ প্রার্থী।

গত দু’দিন ধরে রিটার্নিং কর্মকর্তারা প্রার্থীদের হলফনামায় প্রদান করা সম্পদের হিসাব, তাদের নামে কোনো মামলা রয়েছে কিনা, মামলা থাকলে সবশেষ অবস্থা, কোনো ব্যাংকে ঋণ রয়েছে কিনা, কর বকেয়া এবং জাতীয় পরিচয়পত্রসহ কয়েকটি বিষয় যাচাই-বাছাই করছেন।

Advertisement

এসব যাচাই-বাছাই শেষে রোববার চিত্রনায়িকা মাহির মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে যেসব ভোটারদের নাম ও স্বাক্ষর দিয়েছেন মাহি, সেগুলো যাচাই-বাছাই করে সঠিক পাওয়া যায়নি। সাধারণত কোনো প্রার্থীর ১০ জনের ভোটার যাচাই করা হয়। এর মধ্যে তিনজনের তথ্য পাওয়া যায়নি।

Advertisement

এ ব্যাপারে কথা বলার জন্য মাহিকে চ্যানেল 24 থেকে একাধিকবার ফোন করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি তার।