মনোনয়নপত্র জমা দিয়ে যা বললেন তৃণমূল বিএনপির চেয়ারপারসন

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঈশ্বরদী প্রতিনিধি,শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের ৬টি আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তৃণমূল বিএনপির প্রার্থীরা। দলীয় চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী সিলেট-৬ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন।

Advertisement

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে সিলেটের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি জানান, তৃণমূল বিএনপি এবারের নির্বাচনে ২৯০টির বেশি আসনে প্রার্থী দিচ্ছে। সাধারণ মানুষ ভোট দিতে আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। অল্প কয়েক দিনেই তৃণমূল বিএনপি যে সাড়া পেয়েছে তা অভূতপূর্ব দলীয় প্রার্থীদের বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন শমসের মবিন চৌধুরী।

Advertisement

জানা গেছে, সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) এ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

এদিকে তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসন থেকে নির্বাচন করবেন। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

Advertisement

আর তৃণমূল বিএনপির নির্বাহী চেয়ারপারসন অন্তরা সেলিমা হুদা মুন্সিগঞ্জ-১ আসন থেকে দলের মনোনয়ন পেয়েছেন। এই আসনে এবার আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন আহমেদ। এই আসনের বর্তমান সংসদ সদস্য বিকল্পধারা বাংলাদেশের মাহি বি চৌধুরী।