ঘোড়াঘাটে ছিনতাইকারীর হামলায় মোটরসাইকেল আরোহী নিহত

SHARE

দিনাজপুরের ঘোড়াঘাটে ছিনতাইকারীর হামলায় মো. রফিকুল ইসলাম (৪৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল চালক মো. মামুন (৪৫)।

রফিকুল ইসলাম উপজেলার বুলাকিপুর ইউনিয়নের হরিপাড়া আদর্শ গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে এবং আহত মামুন পালশা ইউনিয়নের আমড়া গ্রামের ওসমান আলীর ছেলে।

রোববার রাত ১০টায় উপজেলার বুলাকিপুর ইউনিয়নের রঘুনাথপুর দিঘীপাড়া নামকস্থানে এ ঘটনা ঘটে। ঘোড়াঘাট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. দুলাল হোসেন জানান, রফিকুল ইসলাম (৪৮) এবং মামুনসহ (৪৫) রোববার রাতে মোটরসাইকেল নিয়ে কানাগাড়ি হতে রাণীগঞ্জ বাজারে যাচ্ছিলেন। পথে বুলাকিপুর ইউনিয়নের রঘুনাথপুর দিঘীপাড়া নামক স্থানে একদল অজ্ঞাত ছিনতাইকারী রশি দিয়ে তাদের গতি রোধ করে। ছিনতাইকারীরা দু`জনকে কুপিয়ে আহত করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পুলিশ সংবাদ পেয়ে রাত ১১টায় ঘটনাস্থল হতে আহত অবস্থায় মো. মামুন এবং ঘটনাস্থলের কিছু দূরে মৃত অবস্থায় রফিকুল ইসলামকে উদ্ধার করে।

ঘটনায় সঙ্গে মামুন জড়িত আছেন কী না এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে মামুনকে রাখা হয়েছে বলে তিনি জানান।

ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। আহত মামুন পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।