পিটার হাসকে নিয়ে মন্তব্য, সেই চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নেবে আ. লীগ (ভিডিও)

SHARE

(মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ও চট্টগ্রামের বাঁশখালির চম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী)

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩ : বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে নিয়ে মন্তব্য করায় আওয়ামী লীগের চট্টগ্রামের বাঁশখালির চম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীকে শোকজ করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Advertisement

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে দলের কার্যনির্বাহী সভা শেষে গণভবন গেটে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা জানান।

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে নিয়ে মন্তব্য করায় চট্টগ্রামের বাঁশখালীর চম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Advertisement

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত সাড়ে ৯টায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সভা শেষে গণভবন গেটে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, মার্কিন রাষ্ট্রদূতকে নিয়ে শিষ্টাচার বহির্ভূত, অশোভন যে বক্তব্য দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার হচ্ছে। তা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এ ধরনের শিষ্টাচার বহির্ভূত আচরণ করা মোটেও উচিত নয়।

Advertisement

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যেকোনো সম্মানিত ব্যক্তি। তিনি কূটনীতিক হোক, আর যেই হোক, তার বিরুদ্ধে কোনো শিষ্টাচার বহির্ভূত বক্তব্য হতে পারে না।