বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু আটক (ভিডিও)

SHARE

(২৮ অক্টোবর ২০২৩ জনসভায় বক্তব্য)

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,সোমবার, ০৬ নভেম্বর নভেম্বর ২০২৩ : বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে আটক করা হয়েছে। রোববার (৫ নভেম্বর) দিবাগত রাতে বোনের বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরকে আটক করে পুলিশ। শনিবার (৪ নভেম্বর) দিবাগত তাকে আটক করা হয়। বিএনপির চেয়ারপাসনের মিডিয়া উইং থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

Advertisement

গত ২৮ অক্টোবর প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশের ওপর হামলা ও পুলিশ সদস্য হত্যা এবং অগ্নিসংযোগে সরাসরি জড়িত, পরিকল্পনাকারী, ইন্ধনদাতা ও নির্দেশদাতাদের গ্রেপ্তারে রাজধানীতে অভিযান চলছে। এরই ধারাবাহিকতায় বিএনপি নেতা শাহজাহান ওমরকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

এদিকে রোববার (৫ নভেম্বর) ভোরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীকে আটক করে র‍্যাব। রাজধানীতে নাশকতা, সহিংসতা এবং পুলিশ হত্যা মামলার এজাহারে তার নাম রয়েছে।

Advertisement

রোববার (৫ নভেম্বর) ভোরে গাজীপুরের টঙ্গী থেকে আত্মগোপন থাকা অবস্থায় তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্যে তাকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে।