তিন-চারটি জামাই প্রসঙ্গে যা জানাল পরীমণি (ভিডিও)

SHARE
 

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি, বুধবার, ০৪ অক্টোবর ২০২৩ : ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে যেন আলোচনার শেষ নেই। আর নানা সময়ে বিভিন্ন কর্মকাণ্ডের জন্য বিতর্কের মুখে পড়েছেন এ নায়িকা। বিশেষ করে একাধিক সম্পর্ক, বিয়ে, সংসার, বিচ্ছেদের খবরে বারবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম ‘বঙ্গো’কে দেয়া এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার এ নায়িকা।

Advertisement

সাক্ষাৎকারে পরীকে প্রশ্ন করা হয়, ‘নিজের সম্পর্কে শোনা সবচেয়ে হাস্যকর গুজব কোনটি?’

৩ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে পরীমণিকে বলতে শোনা যায়, ‘আমার ৩/৪টা জামাই আছে। আগেও দুইটা বাচ্চা ছিল। এমন অনেক কিছু।’

এ সময় অভিনেত্রী আরও বলেন, ‘এমনকি আমি যখন জেলে ছিলাম, তখন আমার অবর্তমানে অনেকেই নিজের ইচ্ছামতো আমার (পরীমণি) বায়োগ্রাফি বানান। এসব আমারই সো-কল্ড আত্মীয়।’
পরী আরও বলেন, ‘এসব মানুষ ভাবে না, যখন আমি সামনে দাঁড়াব তখন কী হবে?’

Advertisement

অভিনেত্রীর ভাষ্য, ‘যখন আমি জেলে ছিলাম, তখন তো আমি বাইরের কিছু জানতে পারিনি। এই ২০ দিনের মধ্যে গুজবগুলো বেশি প্রতিষ্ঠা পেয়েছে। যে কেউ আমাকে নিয়ে কিছু একটা শুরু করে, এরপরই আমার জন্ম থেকে আজ অবধি জীবনবৃত্তান্ত তৈরি করে ফেলে, যাকে বলে বায়োগ্রাফি।’
সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমণি অভিনীতি ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’।  এরপর নতুন তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।  সিনেমাগুলো হলো: রায়হান রাফীর পরিচালনায় ‘মায়া’, তানিম রহমান অংশুর ‘খেলা হবে’ ও রেজা ঘটকের ‘ডোডোর গল্প’।

Advertisement

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় পরীমণির। তবে ‘রানা প্লাজা’ (২০১৫) সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। পরীমণির উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে মা, গুণিন, মুখোশ, বিশ্বসুন্দরী, স্বপ্নজাল, আমার প্রেম আমার প্রিয়া, রক্ত, মহুয়া সুন্দরী প্রভৃতি।