টয়া এবার ক্রিকেটের মাঠে

SHARE

4042অভিনয়ে নিয়মিত হলেও মাঝেমধ্যেই নানা ধরনের অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যায় লাক্স সুন্দরী মুমতাহিনা টয়াকে। এর আগে ফান শো এবং সেলিব্রেটি শো উপস্থাপনা করে তিনি প্রশংসিত হয়েছেন।

এবার টয়া আসছেন ক্রিকেট নিয়ে অনুষ্ঠান উপস্থাপনায়। আগামীকাল বুধবার, ২৭ জানুয়ারি থেকে বাংলাদেশের ভেন্যুতে শুরু হচ্ছে ১৬ জাতি অনুর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ। মোট ৪৮ ম্যাচের এ টুর্নামেন্ট হবে দেশের আটটি ভেন্যুতে। ২৭ জানুয়ারি চট্টগ্রামে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন দক্ষিণ আফ্রিকার খেলা দিয়ে পর্দা উঠবে এই আসরের। আর ১৪ ফেব্রুয়ারি মিরপুরে হবে ফাইনাল।

এই টুর্নামেন্টে বাংলাদেশ দলের সবগুলো ম্যাচ, সেমি ফাইনাল এবং ফাইনাল ম্যাচ সহ মোট ১৮টি খেলা সরাসরি সম্প্রচার করবে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। সব ম্যাচই শুরু হবে সকাল ৯টায়।

প্রতিটি ম্যাচের শুরুতে এবং মধ্য বিরতিতে জিটিভি সরাসরি সম্প্রচার করবে ক্রিকেট বিষয়ক আলোচনা অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’। আর এই অনুষ্ঠানটির বেশ কয়েকটি পর্ব উপস্থাপনা করবেন টয়া। তার সাথে থাকবেন দেশসেরা সব সাবেক ক্রিকেট খেলোয়ার।

নতুন এই অভিজ্ঞতা নিয়ে বেশ রোমাঞ্চিত টয়া। তিনি বলেন, ‘এর আগে আমি উপস্থাপনা করলেও ক্রিকেট শো উপস্থাপনায় এবারই প্রথম। তাই নিজেকে তৈরি করেছি পুরো এক সপ্তাহ ক্রিকেট নিয়ে রিসার্চ করে। ক্রিকেটর অনেক বিষয়ই আমার জানা ছিলো না। তাই নিজেকে তৈরি করার জন্যই এই রিসার্চ। আশা করছি ভালো হবে অনুষ্ঠানটি।’

টয়া ছাড়াও ‘ক্রিকেট এক্সট্রা’ ধারাবাহিকভাবে উপস্থাপনা করবেন আমব্রিন, মারিয়া কিসপট্টা এবং ঝুমুর।