মৃত্যুর আগে শাবনূরকে নিয়ে কী বলেছিলেন সোহান? (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি ,বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩ : ‘স্বপ্নের নায়ক সালমান শাহ’-র মৃত্যুর জন্য একাধিক সাক্ষাৎকারে চিত্রনায়িকা শাবনূরকে দায়ী করেছিলেন প্রয়াত পরিচালক সোহানুর রহমান সোহান। স্ত্রীর মৃত্যু শোক সইতে না পেরে একদিন পরই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পরিচালক সোহানুর রহমান সোহান। বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজ বাসায় ঘুমের মধ্যে মৃত্যু হয়েছে প্রখ্যাত এ পরিচালকের।

Advertisement

পরিচালকের মৃত্যুর পর বিভিন্ন সংবাদ মাধ্যমে মৃত্যুর আগে দেয়া সোহানের সাক্ষাৎকার ঝড় তুলেছে মিডিয়ায়। কারণ ওইসব সাক্ষাৎকারে সালমান শাহর মৃত্যুর জন্য শাবনূরকে দায়ী করেছিলেন পরিচালক।
ওইসব ভিডিওতে পরিচালক সোহান জানিয়েছিলেন, মৃত্যুর আগে সালমান সব সময়ই শাবনূরের কাছ থেকে দূরত্বে থাকতে চেয়েছেন। অন্যদিকে শাবনূর বারবারই সালমান শাহর কাছে এগিয়ে গেছেন। এ বিষয়টি মোটেও পছন্দ করেননি সালমান শাহর স্ত্রী সামিরা।
 
মৃত্যুর আগে দেয়া সাক্ষাৎকারে পরিচালক সোহান ফাঁস করেন, সালমান শাহ মৃত্যুর ঠিক একদিন আগে কী ঘটেছিল? সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সোহান তুলে ধরেন সেই দিনের ঘটনাকে।
 
ভাইরাল হওয়া ওই সাক্ষাৎকার থেকে জানা যায়, সোহান ওই ভিডিওতে বলেন, সালমান শাহ তার স্ত্রীকে কথা দিয়েছিলেন শাবনূরের সাথে তিনি আর কাজ করবেন না। স্ত্রী সামিরাকে সালমান কথা দিয়েছিলেন, শাবনূরের থেকে দূরত্বে থাকবেন তিনি।
 
মৃত্যুর আগে সালমান তাই সব সময় শাবনূরকে এড়িয়ে চলতে চেষ্টা করেছেন। কিন্তু শাবনূর সালমানকে প্রতিনিয়ত বিরক্ত করে যাচ্ছিলেন। ভাইরাল ওই ভিডিওতে এমনটাই দাবি করেন সোহান।
 
এরপরই সালমান শাহর মৃত্যুর আগের দিনের ঘটনা ফাঁস করেন সোহান। বলেন, সালমান শাবনূরের সঙ্গে কাজ করবেন না, এমন ঘোষণার পর শাবনূর অভিনীত নতুন কোনো সিনেমায় সালমান শাহ আর সাইন করেনি। ওইসময় সালমানের সঙ্গে শাবনূর অভিনীত সর্বশেষ সিনেমার ডাবিং কাজ বাকি ছিল। একদিন সে কাজ শেষ করতে স্টুডিওতে আসেন শাবনূর। স্ত্রীকে সঙ্গে নিয়ে সালমানও আসেন।

Advertisement

 
ডাবিং কাজ চলার সময় প্রায়ই সালমানকে অকারণে বিরক্ত করতে শুরু করেন শাবনূর। সালমান বারবারই শাবনূরকে এড়িয়ে যাচ্ছিল। এক পর্যায়ে শাবনূর সালমান শাহ’র কানে কামড় দেয়। সে দৃশ্য দেখে সালমানের স্ত্রী ক্ষেপে যান এবং ঘটনাস্থল থেকে চলে যান।
 
শাবনূরের ওই ব্যবহারের কারণেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা আরও বেড়ে যায়। ঝগড়া চলে সালমান, সামিরার। রাতে ঝগড়ার সময়ও সালমানকে প্রতিনিয়ত ফোন দিয়ে বিরক্ত করে যাচ্ছিলেন শাবনূর। আর তাতেই দূরত্ব তৈরি হয় সালমান আর সামিরার। আর ওই ঘটনার পরই মারা যায় সালমান শাহ।
 
সোহানুর রহমান সোহানের মতে, স্ত্রীর কাছে কথা রাখতে না পারার কষ্টেই আত্মহত্যা করেন স্বপ্নের নায়ক সালমান শাহ। সোহানের এমন মন্তব্যে এতদিন চুপ থাকলেও পরিচালকের মৃত্যুর পর এমন মন্তব্যকে মিথ্যা দাবি করছেন শাবনূর।
তাই সম্প্রতি শাবনূর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচালক সোহানের মৃত্যুতে শোক এবং একই সাথে ক্ষোভ প্রকাশ করেন। যা নেটিজেনদের মধ্যে আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছে। নেটিজেনদের কেউ কেউ বলছেন, একজন মৃত মানুষকে সকল বিতর্কের উর্ধ্বে রাখাই উত্তম।

Advertisement

 
আবার কেউ বলছেন, মৃত্যুর পর কোনো ব্যক্তিকে মিথ্যা অভিযোগ দেয়াটা অনুচিত। সোহানের বলা ওইসব কথা মিথ্যা হলে পরিচালক বেঁচে থাকতেই নায়িকা সরব হতেন, মৃত্যুর পর সরব হতেন না। তাই শাবনূরের ফেসবুক পোস্ট নেটিজেনদের মনে জন্ম দিয়েছে বিতর্ক ও নিন্দার।  
বামে পরিচালক সোহানুর রহমান সোহান ডানে চিত্রনায়িকা শাবনূর। ছবি: সংগৃহীত