ধর্ষণের ভিডিও ধারণ বিটিআরসি’র উপ-পরিচালক গ্রেপ্তার (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আইন আদালত প্রতিনিধি  , সোমবার, ২৮ আগস্ট  ২০২৩ : এক নারীকে জোরপূর্বক ধর্ষণ ও তার ভিড়িও ধারণ করার অভিযোগে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) উপ-পরিচালক সনজিব কুমার সিংহকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার তাকে গ্রেপ্তার করে শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। বর্তমানে তিনি কারাগারে আছেন। পুলিশ জানিয়েছে, ২০১৩ সালে ওই নারীর সঙ্গে সনজিবের পরিচয় হয়।

Advertisement

একপর্যায়ে তাদের সম্পর্ক গভীর হয়। সনজিব তার প্রকৃত পরিচয় গোপন রেখে নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। যখন ওই নারী আসল পরিচয় জানতে পারেন তখন আর সম্পর্ক ধরে রাখতে চাননি। সনজিব তখন তাকে বিয়ের প্রলোভন দেখান। ২০১৪ সালে একটি বাসায় নিয়ে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে ৭ বছর ধরে মিলিত হচ্ছেন। সেই মুহূর্তগুলো ধারণ করে রাখেন।

এসব ভিডিও নারীর পরিবারের সদস্যদের কাছে পাঠিয়েও প্রতারণা করেন।

Advertisement

গত ১৫ই আগস্ট সনজিব আবারো তার ধানমণ্ডির বাসায় ডাকেন ওই নারীকে। বাসায় এনে ভিডিও ছড়িয়ে দেয়া ও মেরে ফেলার হুমকি দিয়ে আবার ধর্ষণ করেন। পাশাপাশি তাকে শারীরিকভাবে নির্যাতন করে বাসায় আটকে রাখেন। পরে সনজিবের এক বন্ধু তার বাসায় আসেন।

Advertisement

তিনি ঘটনার বিষয়ে জানতে পেরে ওই নারীকে তার বাসায় পৌঁছে দেন। পরে নারী ধানমণ্ডি থানায় সনজিবের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে। ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, নারী ও শিশু নির্যাতন আইনে ওই নারী সনজিবের বিরুদ্ধে মামলা করেন শুক্রবার। ওই দিনই তাকে গ্রেপ্তার করে পরেরদিন আদালতে তোলা হয়।