প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি, দোয়া করবেন : রাখি

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি ,শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ : বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে লাইমলাইটে আসাটা তার রুটিনে পরিণত হয়েছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে সিদ্ধহস্ত তার। এবার ফের আলোচনায় এসেছেন বলিউডের মিরচি গার্ল।

Advertisement

বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গয়না চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিল ডুরানির নামে মামলা করেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এ মামলায় আদিল গ্রেপ্তারও হন।

 

তবে সব বিতর্ক পেছনে ফেলে ওমরাহ করতে সৌদি আরবে উড়ে গেলেন রাখি সাওয়ান্ত। শুক্রবার (২৫ আগস্ট) সৌদি আরবের উদ্দেশ্যে ভারত ছাড়েন এই অভিনেত্রী।

Advertisement

রাখি সাওয়ান্ত সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, বিমানে বসে আছেন রাখি। তার পরনে বোরকা ও হিজাব। এ সময় তিনি বলেন, আমি খুব আনন্দিত। প্রথমবারের মতো ওমরাহ করতে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমিও আপনাদের জন্য দোয়া করব।

 

প্রসঙ্গত, গত বছর আদিল ডুরানির সঙ্গে পরিচয় হয় রাখির। সম্পর্কের তিন মাসের মাথায় বিয়ে করেন তারা। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এজন্য ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি। নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। রাখির দায়ের করা মামলায়ই জেলে ছিলেন আদিল। জেল থাকা অবস্থায় আদিলকে ডিভোর্স দেন রাখি।

Advertisement