হাটহাজারীর অপহৃত স্কুলছাত্র গুইমারা থেকে উদ্ধার

SHARE

2020হাটহাজারী থেকে অপহৃত স্কুলছাত্র শোয়েব আক্তার আপনকে (১২) খাগড়াছড়ির গুইমারা থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের ১২ দিন পর শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জড়িত অপহরণকারী দিদারুল আলমসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। হাটহাজারী থানার অফিসার ইনচার্জ মো. ইসমাঈল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান অপহরণকারী দিদারকে আটকের পর তার দেয়া তথ্যমতে আপনকে উদ্ধার করা হয়।
গত ১০ জানুয়ারি (রোববার) সন্ধ্যা ৬টার দিকে হাটহাজারী নাঙ্গলমোড়া ইউনিয়নের দক্ষিণ নাঙ্গলমোড়ার কাছিম মাঝির বাড়ি থেকে অপহরণ করা হয় শিশু আপনকে।

আপন নাঙ্গলমোড়ার কাছিম মাঝির বাড়ির প্রবাসী মো. কবিরের ছেলে। হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়ালেখা করতো সে।

পুলিশ সূত্র জানায়, আপনের বাবা কবিরের সাথে প্রবাসে একই এলাকার গোলাম মোস্তফা নামে এক ব্যক্তির আর্থিক লেনদেন নিয়ে বিরোধ ছিল। কবির প্রবাসে থাকার সুযোগে গত রোববার (১০ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে গোলাম মোস্তফার শ্যালক দিদারুল আলম বহিরাগতদের নিয়ে আপনকে অপহরণ করে। এ ঘটনার তিনদিন পর ১৩ জানুয়ারি (বুধবার) রাতে হাটহাজারী থানায় দিদারুল আলমকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করা হয়।