ভাল আছেন ড. খন্দকার মোশাররফ হোসেন,মৃত্যুর খবরটি গুজব,বিএনপি

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি, শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ : সিঙ্গাপুরে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ভালো আছেন। বিষয়টি ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি)কে নিশ্চিত করেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার।

Advertisement

তিনি বলেন, ‘আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, বৃহষ্পতিবার রাত থেকে কতিপয় ব্যক্তি তাদের ফেসবুক আইডি এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন ইন্তেকাল করেছেন মর্মে গুজব আর অপপ্রচার চালাচ্ছে এবং দেশের জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে’।

শামসুদ্দিন দিদার বলেন, বৃহষ্পতিবার (২৭ জুলাই) রাত ২টায় খন্দকার মোশাররফ হোসেনের বড় ছেলে খন্দকার মাহবুব হোসেন তুষারের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। তিনি সুস্থ থাকার বিষয়টি জানিয়েছেন।

Advertisement

ড. মোশাররফ হোসেন আল্লাহর রহমতে ভালো আছেন। এ ধরনের অপপ্রচার বা গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য দেশবাসীর কাছে অনুরোধ করছি। বিএনপির মহাসম্মেলনে বিশৃঙ্খলা সৃষ্টির জন্যই একটা মহল এমন গুজব ছড়াচ্ছে।

বর্তমানে মোশাররফ হোসেন সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালটেড অধ্যাপক ইউ শেন শাই’র তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। এ ধরনের অপপ্রচার বা গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য দেশবাসীর কাছে অনুরোধ জানাচ্ছি।

Advertisement