সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির তারুণ্যের সমাবেশ শুরু (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,শনিবার, ২২ জুলাই ২০২৩ : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্র দলের যৌথ উদ্যোগে বিএনপির তারুণ্যের সমাবেশ শুরু হয়েছে। শনিবার (২২ জুলাই) দুপুর সোয়া ২টায় কুরআন তিলাওয়াতের মাধ্যমে এই সমাবেশ শুরু হয়।

Advertisement

তারুণ্যের সমাবেশ সভাপতিত্ব করছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এদিকে সমাবেশ ঘিরে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেন নেতাকর্মীরা।

Advertisement

এদিকে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সমাবেশস্থলের গেট ও এর আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

‘তরুণ প্রজন্ম দেব ভোট, ভোটের জন্য যুদ্ধ হোক’ স্লোগানে আয়োজিত তারুণ্যের সমাবেশে সফল করতে গতকাল শুক্রবার রাজধানীতে লিফলেট বিতরণ করে যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। তারা সাধারণ মানুষজনকেও সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানান।

Advertisement

\

এ দিকে এ সমাবেশ ঘিরে ব্যাপক যানজট তৈরি হয়েছে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের সড়কগুলোতে। এ যানজটের ফলে সড়কে ভোগান্তিতে পড়েছেন মানুষ। বাস, সিএনজি ছাড়াও যানজটে আটকা পড়তে হয়েছে অ্যাম্বুলেন্সকে। ঘণ্টার পর ঘণ্টা গাড়িগুলোকে আটকা থাকতে হয়েছে যানজটে।