না.গঞ্জে ৫ খুন : পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

SHARE

1983নারায়ণগঞ্জের আলোচিত দুই শিশুসহ একই পরিবারের পাঁচজনকে নৃশংসভাবে হত্যার ঘটনাস্থল আবারও পরিদর্শন করেছেন পুলিশ সুপার ড. খন্দকার মহিদউদ্দিন। বুধবার রাতে শহরের বাবুরাইলে ঘটনাস্থল পরিদর্শনে যান পুলিশ সুপার।

এসময় তার সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোখলেছুর রহমান, সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক, তদন্তকারী সংস্থা ডিবি পুলিশের পরিদর্শক (তদন্ত) এম এ খায়েরসহ অন্যরা।

এদিকে পুলিশ সুপার ঘটনাস্থলে পরিদর্শন করে গুরুত্বপূর্ণ কিছু আলামত জব্দ করে। আলামতগুলো মামলার তদন্তে অগ্রগতি হবে বলে পুলিশ জানিয়েছেন।

পরিদর্শন শেষে পুলিশ সুপার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, এটি একটি জঘন্যতম হত্যাকাণ্ড। আমরা নিরবিচ্ছিন্ন তদন্ত করছি। এজন্য আমরা রাত দিন প্রতি মুহূর্ত কাজ করছি। তদন্তের স্বার্থেই আমাদের এখানে একাধিকবার আসতে হয়েছে। তারই ধারাবাহিকতায় আজকে এখানে আসা হয়েছে। কারণ, তদন্তের অনেক বিষয় একটির সঙ্গে অপরটি সম্পর্কিত থাকে সেগুলোকে জোড়া দিতে হয়।

তিনি আরও বলেন, এছাড়া ঘটনার কারণ ও সময়গত অবস্থানের বিষয়টিও নিশ্চিত হতে হয়। এজন্য আমাদের বারবার আসতে হচ্ছে। তবে আমি নিশ্চিতভাবে বলতে পারি তদন্তে যথেষ্ট অগ্রগতি হয়েছে। যত দ্রুত সম্ভব রহস্যের উন্মোচন হবে।