ইউরোপের শুধু বার্সাতেই খেলবেন মেসি

SHARE

1978বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটি বা প্যারিস সেন্ট জার্মেইন চলে যাচ্ছেন বলে প্রচারিত গুজব প্রত্যাখ্যান করে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি পরিষ্কার করে বলে দিয়েছেন যে, বার্সেলোনা ছেড়ে ইউরোপের অন্য কোন ক্লাবে তিনি খেলবেন না।

সিটি মেসিকে পেতে তৎপরতা চালাচ্ছে বলে রিপোর্ট বেড়িয়েছিল। মেসিকে চুক্তিবদ্ধ করতে ওই দৌঁড়ে প্যারিস সেন্ট জার্মেইনও (পিএসজি) সামিল হয়েছে বলে গুজব ওঠে। তবে ২৮ বছর বয়সী ওই তারকা ফুটবলার বলেন যে, ইউরোপের ক্যারিয়ারের অবসর ঘটাবেন বার্সাতেই। ৫ বারের বিশ্বসেরার খেতাব জয়ী মেসি ফ্রান্স ফুটবলকে বলেন, আমি সব সময় বলে আসছি যে, বার্সেলোনাই হচ্ছে আমার ঠিকানা। এই ক্লাব থেকেই আমি অবসরে যেতে চাই। ইউরোপের ক্যারিয়ারে আমি কখনো অন্য কোন ক্লাবে খেলবো না।

তবে এর বাইরে আমি আর্জেন্টিনায় খেলতে চাই। কারণ, আমি যখন খুবই ছোট ছিলাম তখনই দেশ ছেড়ে এসেছি। তাই আমি দেখতে চাই আর্জেন্টিনায় খেলতে কেমন লাগে। ফুটবলে যে কোন কিছুই ঘটতে পারে। তবে আমার চাওয়া নিয়ে কোন ধরনের সন্দেহের অবকাশ নেই। আর আমি চাই বার্সেলোনায় থাকতে।

ইনজুরির কারণে দুই মাস মাঠের বাইরে কাটানোর পরও মেসি হচ্ছে বর্তমান বার্সেলোনার প্রাণভোমরা। চলতি মৌসুমে তিনি ক্লাবের হয়ে ২৩ ম্যাচে অংশ নিয়ে এখনো পর্যন্ত আদায় করেছেন ১৯টি গোল। আগামী ২০১৮ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পে থাকার চুক্তি রয়েছে এই ফুটবল সুপারস্টারের।