দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন করবোই: প্রধানমন্ত্রী (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি), ঢাকা প্রতিনিধি, শনিবার, ০১ জুলাই ২০২৩ : সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করা একমাত্র লক্ষ্য উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা দেশের উন্নয়ন দেখতে পাচ্ছেন না, তার চোখ থাকতে অন্ধ। যারা চায়নি আওয়ামী লীগ ক্ষমতায় আসুক, মানুষের ভাগ্য পরিবর্তন হোক তাদের প্রতি আমার চ্যালেঞ্জ- দেশের মানুষের  ভাগ্য উন্নয়ন করবোই।

Advertisement

মঙ্গলবার গোপালগঞ্জে কোটালিপাড়ায় আওয়ামী লীগ কার্যালয়ে ঈদুল আজহা উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করাই আমার একমাত্র লক্ষ্য উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, দেশে কোনো মানুষ গৃৃহহীন, ভূমিহীন থাকবে না।

প্রধানমন্ত্রী বলেন, যারা সারাক্ষণ টেলিভিশনে কথা বলেন, অথচ অভিযোগ করেন কথা বলতে পারেন না, তাদের প্রতি করুণা ছাড়া আর কিছুই বলার নাই।

Advertisement

আগামী নির্বাচনে নৌকায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেন, নৌকাই স্বাধীনতা এনে দিয়েছে, নৌকাতেই দেশের উন্নয়ন হয়, নৌকা ক্ষমতায় এলেই দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়।

প্রধানমন্ত্রী বলেন, এই বাংলাদেশ লাখো শহীদের রক্তের বাংলাদেশ। এই বাংলাদেশের জন্য জাতির পিতা সংগ্রাম করে গেছেন। এই বাংলাদেশ সারা বিশ্বে মাথা উঁচু করে চলবে। বাংলাদেশের মানুষ মর্যাদা নিয়ে চলবে। সেটাই আমি চাই।

Advertisement

সরকারপ্রধান বলেন, নিজের ভাগ্য গড়তে আসিনি, এসেছি বাংলাদেশের মানুষের ভাগ্য গড়তে। সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল পদ্মা সেতু। অনেকেই মিথ্যা অপবাদ দিতে চেয়েছিল। নিজেদের টাকায় পদ্মা সেতু করেছি। এটাই হচ্ছে সব থেকে বড় কথা। আর এই শক্তিটা আপনারাই জুগিয়েছেন।