কৌতুক অভিনেতা রনিকে মারধর, গাড়ি ভাঙচুর (ভিডিও)

SHARE

 

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),নাটোরের গুরুদাসপুর প্রতিনিধি, শনিবার, ০১ জুলাই ২০২৩ : নাটোরের গুরুদাসপুরে কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে মারধর এবং তার গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ জুন) রাত ৮টার দিকে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ের পাশে একটি সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। আবু হেনা রনি নাটোরের সিংড়া উপজেলার বিলদহর এলাকার বাসিন্দা।

Advertisement

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে সিনেমা দেখার উদ্দেশ্যে রনি তার কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে চাঁচকৈড় বাজারে আসেন। এ সময় রাস্তার ধারে গাড়ি পার্কিং করা নিয়ে স্থানীয় গাড়িষাপাড়ার এলাকার সাবলু মোল্লার সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাবুল মোল্লার লোকজন রনি ও তাদের বন্ধুদের মারধর করে। এতে রনিসহ তার বন্ধুরা আহত হয়।

Advertisement

আবু হেনা রনি জানান, কোনো কারণ ছাড়াই আমাদেরকে মারধর করা হয়েছে। আমরা সেখান থেকে দৌড়ে না পালালে আমাদের মেরেই ফেলত। পরে পুলিশকে ফোন দিলে তারা এসে আমাদের উদ্ধার করে। আমি এ অন্যায় হামলার বিচার চাই।

তবে অভিযোগের বিষয়ে সাবলু মোল্লার মোবাইলে একাধিকবার ফোন দিলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Advertisement

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে গুরুদাসপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান জানান, ‘পার্কিং নিয়ে কথাকাটির একপর্যায়ে গাড়ি ভাঙচুর ও মারধর করা হয়েছে। এ ঘটনায় আবু হেনা রনি বাদী হয়ে মামলা করছেন। আইনগত প্রক্রিয়া চলমান।