বৃষ্টিতে বেহাল হাট, কমেছে ক্রেতা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,বুধবার, ২৮ জুন ২০২৩ : কোরবানির ঈদ ঘিরে পশুর হাটগুলো জমে উঠলেও সকাল থেকে বৃষ্টিতে কমে গেছে ক্রেতা। হাটের কোথাও কোথাও জমেছে পানি, কোথাও কোথাও কাদা জমে স্যাঁতস্যাঁতে অবস্থা তৈরি হয়েছে। এতে বিপাকে বিক্রেতারা।

Advertisement

বুধবার (২৮ জুন) রাজধানীর কমলাপুর, শাহজাহানপুরসহ অন্যান্য হাট ঘুরে দেখা যায়, বৃষ্টিতে অস্থায়ী হাটগুলোতে কোথাও কোথাও হাঁটু সমান পানি ও কাদা জমে আছে। তার মধ্যে রাখা হয়েছে কোরবানির গরু। অনেক জায়গায় হাঁটা-চলারও অবস্থা নেই। বৃষ্টি আর কাদায় নাকাল অবস্থা হাটে আসা ক্রেতা-বিক্রেতাদের।

বিক্রেতারা বলছেন, বৃষ্টি-কাঁদায় ক্রেতাই আসতে পারছে না। আর আসলেও দাম বলছে কম। এদিকে কাদায় দাঁড়িয়ে থেকে গরু অসুস্থ হয়ে যাচ্ছে।

Advertisement

এদিকে বৃষ্টিতে কোথাও কোথাও হাঁটু পানি, সঙ্গে পশুর মলমূত্র মিশে হাটে থাকা কষ্টকর হয়ে পড়েছে বলে জানিয়েছেন ক্রেতারা।

বৃষ্টির মধ্যে হাটে বেচাবিক্রি কম হওয়ায় পশু পরিবহনের কাজে ভাড়ায় ব্যবহৃত ছোট ট্রাক ও পিকআপচালকদেরও অলস বসে থাকতে দেখা গেছে। বৃষ্টির মধ্যে তাঁরা রাস্তায় গাড়ি পার্কিং করে বসে ছিলেন। এতে গাবতলী-বেড়িবাঁধ সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

Advertisement

সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঢাকায় ৪২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আজ সারাদিন রাজধানীতে কখন মাঝারি কখনও ভারী বৃষ্টিপাত হবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।