সালমান খুন হবেই: গোল্ডি ব্রার (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,মঙ্গলবার, ২৭ জুন ২০২৩ : সালমান খানকে খুন হতেই হবে- এই কথা জোর দিয়ে বলেছে ভারতের অন্যতম সেরা ডন গোল্ডি ব্রার। ইন্ডিয়া টুডে-এর সঙ্গে একটি একান্ত সাক্ষাৎকারে গোল্ডি এই কথা বলেছে। গোল্ডির বক্তব্য- লরেন্স বিষণয় তার কথা রাখবে। আজ নাহয় কাল সালমানকে খুন হয়ে মরতে হবে।

Advertisement

উল্লেখযোগ্য, রাজস্থানের জয়পুরে বিষণয় সম্প্রদায়ের আরাধ্য দেবতা কৃষ্ণসার হরিণ শিকার করার পর লরেন্স অঙ্গীকার করেছিল সালমানকে খুন করার। গোল্ডি সেই কথারই উল্লেখ করেছে।

গোল্ডি ইন্ডিয়া টুডেকে জানিয়েছে যে,  সালমানের সম্ভাব্য হত্যাকারীরা তক্কে তক্কে আছে।  সুযোগ পেলেই সালমানকে তারা নিকেশ করবে।  এই সাক্ষাৎকারের পর সালমানের ব্যক্তিগত কিংবা সরকারি নিরাপত্তা বাড়ে কিনা সেটাই দেখার বিষয় হবে।

Advertisement

সালমানের জন্য আপাতত ওয়াই প্লাস ক্যাটাগরি নিরাপত্তা বরাদ্দ আছে।  এই সাক্ষাৎকারের পর সেটি জেড-এ রূপান্তরিত হয় কিনা সেটাই দেখার।

সালমান অবশ্য নিজের নিরাপত্তা নিয়ে বিরক্ত।  বলেছেন, মুম্বইয়ের ট্রাফিক জ্যামে যখন গাড়ি আটকায় তখন আমার নিরাপত্তার বহর দেখে লোকে হাঁ করে তাকিয়ে থাকে।  আমার খুব বিরক্ত লাগে।

Advertisement

আমার ফ্যানদের জন্য সব থেকে দুঃখ লাগে।  ওরা আমার কাছ ঘেঁষতে পারে না। সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহীতে ভিকি কৌশলকে পর্যন্ত সালমানের নিরাপত্তারক্ষীদের হাতে নিগৃহীত হতে হয়।