রহস্য-রোমান্সে ঘেরা মাহফুজ-বুবলীর ২ মিনিট (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,মঙ্গলবার, ২৭ জুন ২০২৩ : ‘মনা রে মনা করিস না ভুল, ডুববি খালে ভাসবে চুল, হারাবি তুই একুল ওকুল’— নেপথ্য কণ্ঠে সংলাপগুলো বলেন অভিনেতা রাশেদ মামুন অপু। এর মধ্যে দিয়ে ‘প্রেহেলিকা’ সিনেমার ট্রেইলারের সূচনা। মঙ্গলবার (২৭ জুন) দুপুরে প্রকাশিত হয়েছে এটি।

Advertisement

ট্রেইলারের ব্যাপ্তি যখন ২০ সেকেন্ড তখন একটি বাড়ি দেখা যায়। এ বাড়িতে থাকেন ওস্তাদ জামশেদ (নাসির উদ্দিন খান) ও অর্পা (শবনম বুবলী)। ঘটনাক্রমে এ বাড়িতে হাজির হন মনা (মাহফুজ আহমেদ)। তারপর অর্পার সঙ্গে মনার ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। রোমান্স করতেও দেখা যায় এ জুটিকে। ২ মিনিট ১ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারে দেখা মিলেছে রহস্য, যা নিয়ে বেশ আগ্রহ প্রকাশ করছেন নেটিজেনরা।

‘প্রহেলিকা’ নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। এটি তার দ্বিতীয় সিনেমা। তিনি বলেন, ‘‘প্রহেলিকা’ মানে রহস্য, এই রহস্যটা উদঘাটন করতে হলে দর্শককে সিনেমা হলে যেতে হবে। আমি দর্শককে বলতে পারি, তারা গল্প থেকে অভিনয়, গান, লোকেশন, ফটোগ্রাফি, লোকেশন কোনো কিছুতে বঞ্চিত হবে না।” নির্মাতার এই বক্তব্যের সঙ্গে ট্রেইলারে মিল পেয়েছেন নেটিজেনরা। তাদের কেউ কেউ বলছেন— ‘অসাধারণ।’

এর আগে মাহফুজ আহমেদ বলেন, ‘আমি খুব সহসা এমন চরিত্র পাইনি এবং নিকট ভবিষ্যতে যে পাব, আমার কাছে সেটা মনে হয় না। এই ধরনের চরিত্র কম হয়।’

Advertisement

প্রস্তুতি নিয়েই অর্পা চরিত্রে ডুব দিয়েছিলেন শবনম বুবলী। তার মতে— “চরিত্রটির জন্য নিজের মধ্যে অনেক কিছু ধারণ করতে হয়েছিল। আমি চয়নিকা আপুকে বলেই নিয়েছিলাম, আমি যখন ‘প্রহেলিকা’ সিনেমার শুটিং করব, তখন আশপাশে অন্য কাজ করতে চাই না। কারণ এই কাজটির জন্য নিজেকে অনেক গভীরে নিতে হয়েছে।”

Advertisement

রঙ্গন মিউজিক প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— এ কে আজাদ সেতু, রহমত আলী, সাবিহা জামান, সারাহ জেবিন অদিতি, শ্যামল জাকারিয়া, অভিষেক চক্রবর্তী প্রমুখ। ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি।