‘টিকটক না আমি বৃষ্টিতে ভিজছিলাম, ভিডিও ভাইরাল কে করেছে আপনারা বের করেন’ (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),শরীয়তপুর প্রতিনিধি ,বুধবার, ২১ জুন ২০২৩ : শরীয়তপুরে ছাদে টিকটক করতে গিয়ে বজ্রপাতে মেঘলা আক্তার নামে এক পরিচ্ছন্নকর্মী আহত হন। মঙ্গলবার (২০ জুন) দুপুরে শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ছাদে এ দুর্ঘটনা ঘটে। তবে মেঘলা বলছেন, টিকটক না আমি বৃষ্টিতে ভিজছিলাম, ভিডিও ভাইরাল কে করেছে আপনারা বের করেন।

Advertisement

চ্যানেল 24-কে মেঘলা বলেন, আমি নিজের কোন ছবি তোলাই পছন্দ করি না, সেখানে টিকটক করা তো প্রশ্নই আসে না। সামাজিক যোগাযোগ মাধ্যমেও আমার কোন ছবি নেই। আমার অভিযোগ ওরা কেন আমাকে নিয়ে টিকটক বানালো।

তিনি আরও বলেন, দুপুরের খাবারের সময় হাত ধুতে যেয়ে দেখি বৃষ্টি হয়। মাথায় ভুত চাপে যে বৃষ্টিতে ভিজবো। আরেকটা মেয়েকে নিয়ে আমি বৃষ্টিতে ভিজতে যাই। বৃষ্টিতে কিছুক্ষণ ভেজার পরেই ওই মেয়েটা ভেতরে চলে যায়। কিন্তু ভেতর থেকে সে আমাকে বলে আপু আমি একটা ভিডিও করি, তখন আমি তাকে না করি এবং জানাই যে আপু আপনি তো জানেন আমি ছবি তুলি না। মেয়েটি আমাকে বলে যে, আপু সমস্যা নেই আমি ভিডিও ডিলিট করে দিবো।

Advertisement

ভিডিও ভাইরাল করা ব্যক্তিকে চিহ্নিত করার দাবি জানিয়ে মেঘলা বলেন, আমি জানি যে আমি পরে ভিডিও ডিলিট করে দিতে পারবো। আর সে তো ছেলে না মেয়ে, তাই আমি তাকে ভিডিও করার অনুমতি দেই। ভিডিও করা হচ্ছে এমন সময় বিদ্যুৎ চমকায়। আমি আতঙ্কে জ্ঞান হারিয়ে ফেলি। মেয়েটি তখন আমাকে ছাদ থেকে সিঁড়ি ঘরে নিয়ে যায়। কিন্তু নিচে নামাতে পারে না। তখন সবাই গিয়ে আমাকে নিচে নামায়। মেয়েটি ঘটনা সবাইকে জানালে, কেউ বিশ্বাস করছিল না। তখন সে তার ফোনের ভিডিওটি সবাইকে দেখায়।

Advertisement

এর পরেই সেই মেয়েটির কাছ থেকে আমার ভিডিওটি নেয় আমাদের ম্যানেজার স্যার, তার কাছ থেকে আবার নেয় বিকাশের দোকানের একটি ছেলে। এখন তারাই কি ভিডিওটি ছড়িয়েছে কিনা আপনারা সেটি তদন্ত করে বের করেন। আমিও জানতে চাই আমার ভিডিও টিকটকে কে দিয়ে ভাইরাল করেছে। মেঘলা আক্তার শরীয়তপুর ইসলামি চক্ষু হাসপাতালের পরিচ্ছন্নকর্মী হিসেবে কাজ করেন।