স্কুলে ঢুকে প্রধান শিক্ষককে মারধর করা ‘রাঙা ভাবি’ গ্রেফতার

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),চুয়াডাঙ্গার আলমডাঙ্গা প্রতিনিধি, বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩ : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় আলমডাঙ্গা পৌরসভার সাবেক প্যানেল মেয়র সামসাদ রানুকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি এলাকায় ‘রাঙা ভাবি’ নামে পরিচিত।

বুধবার (৭ জুন) রাত ৮টার দিকে পৌর এলাকার এরশাদপুর চাতাল মোড় থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

জানা যায়, বুধবার সকালে স্কুলের অষ্টম থেকে দশম শ্রেণির অর্ধবার্ষিকী পরীক্ষা চলছিল। একইদিন ষষ্ঠ ও সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের সামষ্টিক মূল্যায়ন পরীক্ষার দিন ছিল। অর্ধবার্ষিকী পরীক্ষার জন্য সামষ্টিক মূল্যায়ন পরীক্ষা নিতে দেরি হচ্ছিল। সেসময় শিক্ষার্থীরা বিদ্যালয়ের মাঠে অবস্থান করছিল। অপেক্ষমাণ শিক্ষার্থীদের মধ্যে রানুর ছেলেও ছিল। ছেলে রোদে দাঁড়িয়ে থাকায় তিনি চটে যান। প্রধান শিক্ষক স্কুলে আসতেই তার কলার চেপে ধরে টানতে টানতে অফিসকক্ষের দিকে নিয়ে যান রানু। সেখানে কিল-ঘুসি দিয়ে পায়ের স্যান্ডেল খুলে শিক্ষককে মারধর করেন। পরে এ ঘটনায় ভুক্তভোগী প্রধান শিক্ষক রবিউল ইসলাম বাদী হয়ে বুধবার বিকেল ৫টায় মামলা করেন।

Advertisement

প্রত্যক্ষদর্শী সহকারী প্রধান শিক্ষক ইলিয়াছ হোসেন বলেন, আমি অফিসের ভেতরেই ছিলাম। কিছু বুঝে ওঠার আগেই স্যারকে মারধর শুরু করা হয়।

প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান বলেন, যা ঘটেছে তা অত্যন্ত অপমানজনক। আমি হতবিহ্বল হয়ে পড়েছি। স্কুলের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাকে ডেকেছিলেন। তার সঙ্গে পরামর্শ করে বিকেলে থানায় মামলা করেছি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, শিক্ষকের মামলায় সামসাদ রানুকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের তোলা হবে।

Advertisement