নিষেধাজ্ঞা আসতে পারে বিএনপির ওপর: কাদের (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাতা প্রতিনিধি,রোববার , ২৮ মে ২০২৩ : বাংলাদেশের জন্য যুক্তরাষ্ট্রের নতুন ভিসা নীতি নিয়ে আওয়ামী লীগের ভয়ের কিছু নেই মন্তব্য করে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে বাঁধা দিলে বিএনপির ওপর নিষেধাজ্ঞা আসতে পারে।

Advertisement

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শনিবার বাড্ডায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘নতুন ভিসা নীতিতে আমাদের বরং লাভ হয়েছে। কারণ নিষেধাজ্ঞা তাদের বিরুদ্ধেই আসবে। নির্বাচনে গোলমাল করলে, বাঁধা দিলে তাদের বিরুদ্ধে ভিসা নীতি। সুষ্ঠু নির্বাচন বিএনপি চায় না বলে তারা ভয়ে আছে।

নির্বাচনকে উৎসাহিত করতে বুধবার বাংলাদেশের জন্য যুক্তরাষ্ট্রের নতুন ভিসা নীতি ঘোষণা করেছেন দেশটির যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি জে ব্লিংকেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নতুন মার্কিন ভিসা নীতির কারণে সবচেয়ে বিপদে আছে বিএনপি। নতুন ভিসা নীতিতে নিষেধাজ্ঞা আসতে পারে বিএনপির ওপর। কারণ তারা নির্বাচনে বাঁধা দিতে চায়, গোলমাল করতে চায়।

Advertisement

ওবায়দুল কাদের বলেন, তারা নির্বাচনকে না, তারা ভয় পায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। শেখ হাসিনা তাদের প্রধান শত্রু। কারণ, বাংলাদেশের জনগণের কাছে সবচেয়ে জনপ্রিয় মানুষ শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রীর ওপর আস্থা রেখে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবচেয়ে সাহসী ও পরিশ্রমী নেতার নাম শেখ হাসিনা। জিনিসপত্রের দাম বেড়েছে, মানুষ কষ্ট পাচ্ছে। তাদের কষ্টের চিন্তায় প্রধানমন্ত্রী ঘুমাতে পারেন না। জনগণের কষ্ট দূর করতেই তিনি কাজ করে যাচ্ছেন।

Advertisement

 

‘বঙ্গবন্ধু কন্যার ওপর আস্থা রাখুন, তাকে ভুল বুঝবেন না। বাংলাদেশের মানুষের জন্য কাজ করেন একজন নেতাই, তিনি প্রধানমন্ত্রী।’