রাগ করে অনন্তকে রেখেই চলে গেলেন বর্ষা (ভিডিও)

SHARE

 

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,সোমবার, ২২ মে ২০২৩ : আগামী ঈদুল আজহায় অনন্ত-বর্ষা অভিনীত ‘নেত্রী, দ্য লিডার’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত সিনেমাটি ঈদে মুক্তি পাচ্ছে না।

Advertisement

এ বিষয়ে অনন্ত জলিল সংবাদকর্মীদের বলেন, ‘নেত্রী, দ্য লিডার’ রিলিজের কোনো ডেট প্রকাশ করা হয়নি। এ ছাড়া আপনারা কোনো ইন্টারভিউতেও এর কোনো রিলিজ ডেট পাবেন না।

ভিডিওতে দেখা যায়, সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় অনন্তকে বার বার যেতে বলছিলেন বর্ষা। কিন্তু অনন্ত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েই যাচ্ছিলেন। এ সময় বর্ষা রেগে গিয়ে অনন্তকে রেখেই চলে যান।

Advertisement

জানা যায়, সিনেমাটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল।

এ প্রসঙ্গে বর্ষা বলেন, ‘সিনেমার চরিত্রটি একেবারে নতুন ধরনের। এমন চরিত্রে আগে অভিনয় করিনি। দেশপ্রেম ও রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমার গল্প। আমার বিশ্বাস সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের কাছে ভালো লাগবে।’

Advertisement

‘নেত্রী, দ্য লিডার’ সিনেমায় আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীরা অভিনয় করেছেন।