কানের লাল গালিচায় গায়ক কুমার শানুর কন্যা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,রোববার, ২১ মে ২০২৩ :বরাবরের মতো এবারো ফ্রেঞ্চ রিভারায় বলিউড তারকাদের ঝলমলে উপস্থিতি। ঐশ্বরিয়া রায় বচ্চন, উর্বশী রাউতেলা, এশা গুপ্তা, সারা আলী খান থেকে অনেক তারকাই কানের রেড কার্পেটে রূপের দ্যুতি ছড়িয়েছেন। এবার কানের লাল গালিচায় হাঁটলেন সংগীতশিল্পী কুমার শানুর কন্যা শ্যানন কুমার শানু।

Advertisement

শ্যানন কুমার শানু একজন গায়িকা। এদিন সাদা রঙের গাউন এবং মুকুট পরে রাজকুমারীর বেশে লাল গালিচায় পা রাখেন। গাউনের সঙ্গে হাতে নেটের গ্লাভস পরেছিলেন। গলায় সাপ-থিমযুক্ত নেকপিস পরেছিলেন। সাধারণ মেকআপে দারুণ লাগছিল তাকে।

শ্যানন তার ইনস্টাগ্রামে রেড কার্পেটে হাঁটার বিভিন্ন মুহূর্ত শেয়ার করার পর থেকে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন। মেয়ের ছবিতে কমেন্ট করেছেন কুমার শানু। থাম্বস আপ সাইনসহ বরেণ্য এ গায়ক লিখেছেন, ‘তোমার জন্য গর্বিত।’

‘ইন্ডিয়ানা জোন্স’ এবং ‘দ্য ডায়াল অব ডেসটিনি’ সিনেমার প্রদর্শনীতে অংশ নিয়েছিলেন শ্যানন। এই স্ক্রিনিংয়ে হাজির ছিলেন ঐশ্বরিয়া রায় বচ্চন, উর্বশী রাউতেলাও।

Advertisement

শ্যানন কুমার শানুর জন্ম ভারতের মুম্বাইয়ে। পড়াশোনা করেছেন লন্ডনের রয়্যাল একাডেমি অব মিউজিকে। ২০১৮ সালে ‘আ লং টাইম’ গানের মধ্য দিয়ে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এ গানের মিউজিক ভিডিও দারুণ সাড়া ফেলেছিল। সোনু নিগমের সঙ্গে বলিউড সিনেমায় গান গেয়েছেন শ্যানন।

২০২০ সালে মার্কিন সিনেমা ‘দ্য বিগ ফিড’-এর মাধ্যমে অভিনয়ে নাম লেখান। তারপর আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন শ্যানন।