যশোরে পরকীয়ার জেরে এসিড পুশ করে স্বামী হত্যা স্ত্রী ও প্রেমিক আটক

SHARE

আটক শেফালি বেগম

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি) যশোর  প্রতিনিধি, শুক্রবার, ১৯ মে ২০২৩ :   পরকীয়ার জেরে ঘুমের ওষুধ খাইয়ে শরীরে এসিড পুশ করে স্বামীকে হত্যা করেছেন শেফালি বেগম (৩৩) নামে এক নারী। মঙ্গলবার গভীর রাতে যশোর শহরের বকচর হুশতলায় ঘটে এ ঘটনা ঘটে।

Advertisement

নিহত জহির হাসান (৩৮) যশোর শহরের হুশতলার মৃত হোসেন আলীর ছেলে। তিনি ওই এলাকায় একটি ওষুধের দোকানের কর্মচারি ছিলেন।

Advertisement

পরে পুলিশ ওই নারীকে এবং র‌্যাব তার প্রেমিক রবিউলকে গ্রেপ্তার করেছে। আটক শেফালি বুধবার বিকেলে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার (ক- সার্কেল) জুয়েল ইমরান জানান, বেসরকারি হাসপাতাল মাতৃসেবার আয়া শেফালির সঙ্গে শহরের শংকরপুরের রবিউল সরদার নামে এক যুবকের পরকীয়া সম্পর্ক। এ নিয়ে আগের দিন স্বামী জহিরের সঙ্গে তার গোলযোগ হয়। পরদিন দুপুরে প্রথমে স্বামীর খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেন তিনি। ওষুধের প্রভাবে ঘুমিয়ে পড়ার পর ওই দিন সন্ধ্যার দিকে তার শরীরে ভিজিয়ে রাখা মোবাইল ফোনের ব্যাটারি থেকে নিসৃত অ্যাসিড সিরিঞ্জের মাধ্যমে পুশ করেন শেফালি। এ অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় শেফালিকে হেফাজতে নেয়া হয়েছে।

Advertisement

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক মফিজুর রহমান জানান, স্বামীকে পরিকল্পিতভাবে খুনের কথা স্বীকার করে শেফালি বেগম বুধবার বিকেলে আদালতে জবানবন্দি দিয়েছেন। যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহমেদ তার জবানবন্দি গ্রহন শেষে শেফালিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

এর আগে নিহত জহিরের ভাই শাহনেওয়াজ গাজী বাদি হয়ে শেফালি ও তার প্রেমিক রবিউলকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

এদিকে শেফালির পরকীয়া প্রেমিক রবিউল সরদারকে শহরের গোলপাতা মসজিদ এলাকার বাড়ি থেকে আটক করেছে র‌্যাব।

Advertisement

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, ঘটনা জানার পর অভিযান চালিয়ে রবিউলকে আটক করেছেন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সংশ্লিষ্টতা স্বীকার করেছেন রবিউল। এক বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে আসছিলো। আটক রবিউলকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

 

মৃত জহির