ফারুকের আসনে ফেরদৌসকে এমপি দেখতে চান ওমর সানী

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,শুক্রবার, ১৯ মে ২০২৩ : কিংবদন্তি চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক প্রয়াত হয়েছেন গত সোমবার (১৫ মে)। একাধারে তিনি ছিলেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য।

ফারুকের মৃত্যুর পর থেকে আলোচনা চলছে তার সংসদীয় আসন নিয়ে। নায়কের মৃত্যুতে ফাঁকা হয়ে যাওয়া আসনটিতে নতুন করে কে পাবেন মনোনয়ন সেটি নিয়েও চলছে জল্পনা-কল্পনা।

Advertisement

তবে ঢাকাই সিনেমার নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী আসনটিতে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চান আরেক জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদকে। এ বিষয়ে বুধবার ফেসবুকে একটি পোস্টে ওমর সানী লিখেছেন, ‘ফারুক ভাই চলে গেছেন আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। তার শূন্যতা কেউ পূরণ করতে পারবে না। তার যে সংসদ সদস্য পদ খালি হয়েছে সেই জায়গায় আমাদের ছোট ভাই ফেরদৌসকে ভাবাই যায়। মাননীয় প্রধানমন্ত্রী একটু ভেবে দেখবেন, ধন্যবাদ।’

অভিনেতা সিদ্দিকুর রহমান অনেক দিন ধরেই এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান বলে জানিয়ে আসছেন। ফারুকের মৃত্যুর পরও প্রকাশ্যে এসেছে তার পোস্টার। যেখানে বলা হয়েছে, সিদ্দিক গুলশান-বনানীর আসনটিতে আওয়ামী লীগের প্রার্থী হতে চান।

Advertisement

২০২১ সালের মার্চ থেকে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন নায়ক ফারুক। গেলো বছরের শেষ দিকে কিছুটা সুস্থ হয়ে উঠেছিলেন বটে। কিন্তু পুরোপুরি সুস্থ হয়ে আর ফিরতে পারেননি দেশে। মঙ্গলবার (১৬ মে) দিনভর শহিদ মিনার, এফডিসি, চ্যানেল আই, গুলশানের বিভিন্ন স্থানে শ্রদ্ধা নিবেদন ও জানাজা শেষে রাতে গাজীপুরের কালীগঞ্জে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে তাকে।

Advertisement