বাণিজ্য মেলায় ব্রেভারের মেগা পুরস্কার

SHARE

1732ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ব্রেভার মল্ট বেভারেজের সিক্স প্যাক বান্ডেল কিনে পাচ্ছেন মোটর সাইকেল, মোবাইলসহ আকর্ষণীয় পুরস্কার জেতার সুবর্ণ সুযোগ।

দেশের অন্যতম বৃহৎ শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান প্রাণ-বেভারেজ বাণিজ্য মেলার ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এ সুযোগ। অফারটি পাওয়া যাচ্ছে মেলার ৫০নং ব্রেভার প্রিমিয়াম স্টলে।

বাণিজ্য মেলায় ব্রেভার মল্ট বেভারেজের সিক্স প্যাক বান্ডেল অফার কিনলেই একটি লাকি কুপন পাবেন ক্রেতারা। কুপনে থাকছে মেগা গিফট। মেগা পুরস্কার হিসেবে রয়েছে মোটরসাইকেল, স্যামসাং গ্যালাক্সি মোবাইল ও বাই সাইকেল।

এছাড়াও প্রতি সপ্তাহের লাকি কুপন বিজয়ীদের জন্য রয়েছে ৫৮টি পুরস্কার। এর মধ্যে রয়েছে বাইসাইকেল, স্যামসাং গ্যালাক্সি প্রোস্টর মোবাইল, বিয়ার মগ, টি-শার্ট, স্টার সিনেপ্লেক্সের টিকিটসহ ব্রেভার ২৫০ এমএল ক্যানের কার্টুন।

১১, ১৮, ২৫ জানুয়ারি ও ৬ ফেব্রুয়ারি লাকি কুপনের সাপ্তাহিক ড্র অনুষ্ঠিত হবে। বিজয়ীদের মোবাইলে কল করা হবে। এছাড়াও ব্রেভার স্টলে এবং ফেসবুকে জানতে পারবেন বিজয়ীদের তথ্য।

সোমবার (১১ জানুয়ারি) বেভারেজের সিক্স প্যাক বান্ডেলের প্রথম সাপ্তাহিক ড্র অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকেল ৪টায় রাজধানীর প্রগতি সরণির প্রাণ-আরএফএল সেন্টারে বিজয়ীদের পুরস্কার দেয়া হয়।