মুক্তির আগেই নানির সিনেমার আয় ৬৫ কোটি টাকার বেশি! (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,বুধবার, ২৯ মার্চ ২০২৩ : ভারতীয় তেলেগু সিনেমার অভিনেতা হলেও তার জনপ্রিয়তা গোটা ভারতসহ বাংলাদেশেও। তিনি অভিনেতা ঘণ্টা নবীন বাবু তবে সবাই তাকে নানি নামেই বেশি চেনেন।

Advertisement

অভিনেতা নানির আসন্ন সিনেমা ‘দসরা’। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন কীর্তি সুরেশ। শ্রীকান্ত ওডেলা পরিচালিত এ সিনেমা ৩০ মার্চ বিশ্বব্যাপী মুক্তি দেয়া হবে।

Advertisement

 

তবে মুক্তির আগেই সিনেমাটি ৫০ কোটি রুপির বেশি আয় করেছে।

Advertisement

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সিনেমাটির অগ্রিম বুকিং বাবদ ৫০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৬৫ কোটি ৩২ লাখ টাকার বেশি) বেশি আয় করেছে।অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানার ১৩০০টি পর্দায় মুক্তি পাবে ‘দসরা’।

Advertisement

 

এ সিনেমায় একদম ভিন্নভাবে উপস্থিত হয়েছেন নানি। প্রথম দেখায় তাকে দেখে চেনার উপায় নেই ঠিক এমন রুপে পর্দায় ধরা দিয়েছেন এই তেলেগু সুপারস্টার। সিনেমাটিতে নিজের চরিত্র নিয়ে নানি বলেন, ‘একজন অভিনেতা হিসেবে সিনেমাটিতে আমি কঠোর পরিশ্রম করেছি, যা প্রতিটি সিনেমায় করে থাকি। আমি প্রত্যেকটি কাজ করার সময় দর্শকদের জায়গায় নিজেকে রেখে তারপর কাজ করি।’

Advertisement

অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমা ‘দসরা’ তে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন নানি-কীর্তি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- প্রকাশ রাজ, রাজেন্দ্র প্রসাদ, রোশান ম্যাথিউ, সাই কুমার, পুর্ণা প্রমুখ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন শুদ্ধকর চেরুকুরি। আগামী ৩০ মার্চ ভোর ৫টায় সিনেমাটির প্রথম শো প্রদর্শিত হবার কথা রয়েছে।