কোটি টাকার বিজ্ঞাপন ছাপিয়ে ব্যক্তিত্ব হরণ করেছেন ড. ইউনূস: তথ্যমন্ত্রী (ভিডিও)

SHARE

 

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,শুক্রবার, ১০ মার্চ ২০২৩ : শান্তিতে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূস কোটি টাকা খরচ করে বিজ্ঞাপন ছাপিয়ে নিজের ব্যক্তিত্বকে হরণ করেছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

Advertisement

শুক্রবার (১০ মার্চ) রাজধানীর মিন্টো রোডে নিজ বাসভবনে তথ্য ও সম্প্রচার মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন।

Advertisement

ড. মুহাম্মদ ইউনূস সরকারের ‘অন্যায় আচরণের শিকার’- এমন অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে খোলা চিঠি লিখেছেন বিশ্বের ৪০ বিশিষ্ট ব্যক্তি। যা গেল মঙ্গলবার (৭ মার্চ) মার্কিন দৈনিক ওয়াশিংটন পোস্টে বিজ্ঞাপন আকারে প্রকাশ করা হয়।
Advertisement
এরই পরিপ্রেক্ষিতে তথ্যমন্ত্রী বলেন, ড. ইউনূসের এটি বিবৃতি না, নিজের বিজ্ঞাপন দিয়েছেন। কোটি টাকা খরচ করে বিজ্ঞাপন ছাপিয়ে নিজের ব্যক্তিত্বকে হরণ করেছেন তিনি।
এক প্রশ্নের জবাবে বিএনপির সব সমালোচনাকে মিথ্যা দাবি করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যে সমালোচনা করে সব মিথ্যা। দেশের গণতন্ত্র হরণ হয়নি। বিএনপি নিজেদের অভ্যন্তরীণ গণতন্ত্র নেই। থাকলে দেশ আরও একধাপ এগিয়ে যেত।
Advertisement

তিনি বলেন, বাংলাদেশ গণতন্ত্রের চর্চা আছে বলেই গণতন্ত্রের সূচকে দেশের অবস্থান আরও এক ধাপ এগিয়েছে।

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সরকারের ভিত গভীর। ১৪ বছর ধরে টানাটানি করেও ভিত নড়াতে পারেনি বিএনপি। আজ তারা রশি ধরে টান দেয়ার কথা বলে তারা নিজেরাই রশি ছিঁড়ে পড়ে যাবে।