ভেঙে গেলো নায়িকার ১৯ বছরের সংসার (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,শুক্রবার, ১০ মার্চ ২০২৩ : দীর্ঘ ১৯ বছরের সংসার ভেঙে গেলো ‘ভাবিজি ঘর পার হ্যায়’খ্যাত অভিনেত্রী শুভাঙ্গি আত্রের। এক বছর আলাদা থাকার পর বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

Advertisement

বম্বে টাইমসকে শুভাঙ্গি আত্রে বলেন, ‘বিয়ের মূল ভিত্তি হলো— পারস্পরিক সম্মান, সাহচার্য, বিশ্বাস এবং বন্ধুত্ব। আমরা আমাদের বিভেদ উপলদ্ধি করতে পেরেছি। কিন্তু সৃষ্ট মতানৈক্যর সমাধান করতে পারিনি।

Advertisement

গত এক বছর আলাদা থেকেছি। দুজনেই বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেছি। কিন্তু কাজ হয়নি। সর্বশেষ বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিই।’

 

স্বামীর সঙ্গে শুভাঙ্গি

বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা মোটেও সহজ ছিল না। তা উল্লেখ করে শুভাঙ্গি বলেন, ‘এটি এখনো অনেক কঠিন। আমার কাছে পরিবারই প্রথম প্রাধান্য। আমরা সবাই আমাদের চারপাশে পরিবারকে চাই। তবে জীবনের এমন কিছু ক্ষতি আছে, যা কখনো পুষিয়ে নেওয়া যায় না। এত বছরের সম্পর্ক ভেঙে গেলে মানসিক চাপ তৈরি হবেই। এই প্রভাব আমার মধ্যে পড়েছে। তারপরও আমাদেরকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। মানসিক স্থিতিশীলতা প্রয়োজন। আমি বিশ্বাস করি, প্রতিকূল পরিবেশ কোনো না কোনো শিক্ষা দেবেই।’

Advertisement

২০০৩ সালে পিয়ুষ নামে এক ব্যক্তির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শুভাঙ্গি। বিয়ের দুই বছর পর তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি কন্যা সন্তান। বর্তমানে তার বয়স ১৭ বছর। বিয়ে ভেঙে গেলেও মেয়ের দেখাশোনা দুজনেই ভাগ করে করবেন।

এ বিষয়ে শুভাঙ্গি বলেন, ‘মেয়ে তার বাবা-মা দুজনের কাছ থেকেই ভালোবাসা ডিজার্ভ করে। আমি তার বাবার ভালোবাসা থেকে তাকে বঞ্চিত করব না।

Advertisement

প্রতি রোববার পিয়ূষ মেয়েকে দেখতে আসে।’