পথ শিশুদের নিয়ে পরীমনি-রাজ পুত্রের মুখে ভাত (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি, বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩ : ঢালিউডের আলোচিত তারকা দম্পতি শরীফুল রাজ এবং পরীমনি। বিয়ে পরবর্তী নানা ধরণের জল্পনা-কল্পনার পর পুণরায় ফিরেছেন সংসার জীবনে।

Advertisement

সম্প্রতি তাদের সংসারের একমাত্র সন্তান রাজ্যর বয়স ছয় মাস পূর্ণ হয়েছে। ছেলের মুখে ভাত অনুষ্ঠানের আয়োজনকে স্মরণীয় করে রাখতে ভালোবাসা দিবসকে বেছে নিলেন এই তারকা দম্পতি। সম্প্রতি পথশিশুদের সঙ্গে প্রথম মুখে ভাত দেন পরীর ছেলে রাজ্যকে। পরী মনি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে কয়েকটি ছবি শেয়ার করে নিশ্চিত করেছেন।

Advertisement

এ বিষয়ে পরীমনি বলেন, আমার একমাত্র সন্তান রাজ্যর ৬ মাস পূর্ণ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেছি। রাজ্য আজ প্রথম ভাত মুখে দিয়েছে পথশিশুদের সঙ্গে বসে। এটা যে কী রকম আনন্দের ও খুশির তা বলে বোঝানো সম্ভব নয়। তিনি আরও বলেন, পথশিশুরাও মানুষ, তাদেরও ভালো কিছু খেতে ইচ্ছে করে, সুন্দরভাবে বাঁচতে ইচ্ছে করে

Advertisement

আমি চাই রাজ্য মানবিক মানুষ হয়ে উঠুক, সুন্দরভাবে বেড়ে উঠুক। উল্লেখ্য,২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন পরী-রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা।