অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে ইউক্রেনীয় সৈনিকের পুনর্মিলনের ভিডিও মন কাড়লো নেট দুনিয়ার (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আন্তর্জাতিক প্রতিনিধি, বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩ : ইউক্রেনে রাশিয়ার ড্রোন হামলা অব্যাহত। এই ধ্বংসযজ্ঞের মাঝেই নিজের অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে একজন ইউক্রেনীয় সৈনিকের আবেগপূর্ণ পুনর্মিলনের একটি ভিডিও ইন্টারনেটে প্রকাশিত হয়েছে।

ADVERTISEMENT

ভিডিওটি দেখলে আপনারও হৃদয় গলে যাবে। অ্যান্টন গেরাশচেঙ্কো টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন, ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন অন্তঃসত্ত্বানারী তার স্বামীর সাথে দেখা করতে ট্রানজিটে যাচ্ছেন। সামরিক ইউনিফর্ম পরা স্বামীকে দেখতে পেয়ে তিনি তাঁর দিকে ছুটে যান এবং স্বামীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, “এর জন্যই আমরা লড়াই করছি।

ADVERTISEMENT

তারা ৩০ সপ্তাহ ধরে একে অপরকে দেখেনি। যুদ্ধের ৩০ সপ্তাহ পার, অবশেষে আমাদের দীর্ঘ প্রতীক্ষিত সাক্ষাৎ হতে চলেছে ”। ভিডিওটি টুইটারে ২৪ হাজারেরও বেশি ভিউ সংগ্রহ করেছে। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, “বিষয়টি খুব সুন্দর কিন্তু তার চেয়েও বেশি ভয়ঙ্কর।

ADVERTISEMENT

কারণ যুদ্ধ খুবই নিষ্ঠুর।” অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “প্রেমের জয়।”তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, “অসাধারণ! আগত শিশুটি তার যোদ্ধা বাবা এবং অন্যান্য যোদ্ধাদের কারণে একটি সুন্দর এবং শান্তিপূর্ণ জীবন পেতে চলেছে।” ভিডিওটি মূলত অন্তঃসত্ত্বা ইয়ানিনা শাম তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছিলেন।

ADVERTISEMENT

অন্য একটি পোস্টে তিনি লিখেছেন, “এই তিনটি দিন আমি সবসময় মনে রাখব। প্রথমটি হল যখন যুদ্ধ শুরু হয়েছিল। দ্বিতীয়টি হল যখন তুমি বলেছিলে যে আমাকে রক্ষা করতে যুদ্ধক্ষেত্রে যাচ্ছ। এবং তৃতীয়টি হল যখন তুমি আবার ফিরে আসবে আমার কাছে।

ADVERTISEMENT

আমার ভালোবাসা, আমি অপেক্ষায় থাকবো।”রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, নববর্ষের প্রাক্কালে ডোনেটস্কে ইউক্রেনের হামলায় নিহত রুশ সৈন্যের সংখ্যা ৮৯ পৌঁছেছে। রবিবার মধ্যরাতের কিছু পরেই ডোনেটস্ক অঞ্চলের মাকিভকাতে রাশিয়ান আবাসনের একটি ভোকেশনাল স্কুলে ইউক্রেনীয় সেনা হামলা চালায়। রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়েছে নিহতদের মধ্যে ছিলেন রেজিমেন্টের ডেপুটি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল বাচুরিন ।

সূত্র : এনডিটিভি