নারীর কান ছিঁড়ে স্বর্ণের দুল ছিনতাই,থানা পুলিশ ছেড়ে দিল

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩ : রাজধানীর যাত্রাবাড়ীতে পথচারী এক নারীর কান ছিঁড়ে স্বর্ণের দুল নিয়ে গেছে এক ছিনতাইকারী। পরে নার্গিছ আক্তার (৪০) নামে ওই নারীর সঙ্গে থাকা ছেলে জিহাদ পথচারীদের সহায়তায় ছিনতাইকারীকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে যাত্রাবাড়ী থানায় নিয়ে যান।

মঙ্গলবার বেলা ১১টার দিকে যাত্রাবাড়ী মোড়ে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ADVERTISEMENT

ছিনতাইয়ের শিকার নার্গিছ বলেন, সিরাজগঞ্জের বেলকুচি থেকে বাসে এসে যাত্রাবাড়ী চৌরাস্তায় নামেন। সেখানে ছেলে ও মেয়েকে নিয়ে হাঁটছিলেন। তার দুই কানে ছিল আধা ভরি ওজনের স্বর্ণের দুল। হঠাৎ পেছন থেকে তার ডান কানের দুলে টান দেয় এক ছিনতাইকারী।

ADVERTISEMENT

দুলটি তার কানের লতি ছিঁড়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তার ছেলে জিহাদ ও পথচারীরা ছিনতাইকারীকে ধাওয়া করে ধরে ফেলে। পরে গণধোলাই দিয়ে যাত্রাবাড়ী থানায় নিয়ে যান।

ADVERTISEMENT

নার্গিছ যুগান্তরকে অভিযোগ করে বলেন, আমার ডান কান ছিঁড়ে স্বর্ণের দুল নেওয়ার সময় হাতেনাতে ছিনতাইকারীকে ধরে থানা পুলিশের কাছে দিলাম। পুলিশ তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে তাকে ছেড়ে দিয়েছে। কানের দুল গেল, কান ছিঁড়ল মাঝখানে থানায় গিয়ে ২-৩ ঘণ্টা সময় শেষ হলো- কোনো লাভই হলো না।

ADVERTISEMENT

যাত্রাবাড়ী থানার পরিদর্শক (অপারেশন) জাকির হোসেন যুগান্তরকে বলেন, থানায় যাকে নিয়ে আসছে সম্ভবত হেরোইন খোর। ছিনতাইয়ের বিষয়ে তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।