বিএনপি প্রমাণ করতে না পারলে মামলা করব : কাদের (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি,সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২ : নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভাঙচুর ও লুটপাট চালানো নিয়ে দলটির অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অ্যাপ্রোপ্রিয়েট এভিডেন্স নিয়ে আসুক, যদি প্রমাণ করতে না পারে তাহলে আমরা মামলা করব। এ ধরনের বাজে অভিযোগ কী করে তারা আনতে পারে।

রোববার (১৮ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে গঠিত গঠনতন্ত্র ও ঘোষণাপত্র উপকমিটির বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, সবাই জানে ১০ ডিসেম্বর কী হয়েছিল। রেজাল্ট অসহনীয়, ডিসেম্বর মিশন তাদের ফেল। এখন তারা বেপরোয়া হয়ে উঠছে। বেপরোয়া হয়ে তারা এখন আবোলতাবোল বকছে। আওয়ামী লীগের কর্মীরা বিএনপির অফিসে কেন যাবে? প্রয়োজনটা কী? গায়ে পড়ে ঝগড়া বাঁধাতে চায়। তথ্য-প্রমাণ নিয়ে আসুক।

এ সময় আওয়ামী লীগের কমিটির আকার প্রসঙ্গে করা এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ভারতের জনসংখ্যা ১৩০ কোটি। সেখানে সবচেয়ে বড় পার্টি বিজেপি ও কংগ্রেস। কারোরই এক্সিকিউটিভ কমিটি ৪০ এর ওপরে নয়। বিজেপি ৩১। এক্সিকিউটিভ কমিটির একটা ভাবগাম্ভীর্য থাকে। বিএনপির মতো জাম্বুজেড বানালে হবে না।