ছোট ভাইকে পুড়িয়ে হত্যা: ভাই-ভাবী ভৈরব থেকে গ্রেপ্তার

SHARE
ছোট ভাইকে পুড়িয়ে হত্যা: ভাই-ভাবী ভৈরব থেকে গ্রেপ্তার

ছোট ভাইকে পুড়িয়ে হত্যা: ভাই-ভাবী ভৈরব থেকে গ্রেপ্তার

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),দক্ষিণ কেরানীগঞ্জ প্রতিনিধি,বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ : ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় ছোট ভাইকে পুড়িয়ে হত্যা মামলার আসামি বড় ভাই জনি ও তার স্ত্রী লিজাকে ভৈরব থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

বুধবার (১৯ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরবপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে জনি ও লিজাকে গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছ থেকে ২টি স্বর্ণের চেইন, ২টি স্বর্ণের আংটি, মালোশিয়ান – ১১২ রিংগিত, অন্য ব্যক্তির ১টি পাসপোর্ট, ৭টি মোবাইল ফোন ও নগদ- ৩৬,০০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর ঢাকার কেরানীগঞ্জে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই জিমি আলীকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠে। অগ্নিদগ্ধে জিমি আলীর শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৪ অক্টোবর) সকাল দশটার দিকে তার মৃত্যু হয়।

জিমি ও জনি দক্ষিণ কেরানীগঞ্জের আলিনগর এলাকার মৃত তাহের আলীর পুত্র।

এ ঘটনায় সোমবার রাতে জিমির স্ত্রী পপি বেগম বাদী হয়ে বড় ভাই জনি ও তার স্ত্রী লিজাকে আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।