বাগেরহাটে ভোটারদের উপচেপড়া ভিড়

SHARE

1271বাগেরহাট শহরের সবচেয়ে ঘনবসতিপূর্ণ নাগেরবাজার এলাকার বাসিন্ধারা সকাল ৮ টার আগেই লাইনে দাঁড়িয়ে ভোটের অপেক্ষায় শত শত নারী পুরুষ ভোটার। নাগেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় বাগেরহাট পৌরসভার ১৫টি কেন্দ্রের মধ্যে অন্যতম। ওই এলাকায়ই প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থীর বসবাস।

ওই এলাকার পিজাইডিং অফিসার  মো. সিরাজুল ইসলাম জানান, ১১ নং ভোট কেন্দ্রে বুথের সংখ্যা ১২ টি। সকাল থেকেই এখানে ভোটাররা জড়ো হয়েছে ভোট দিতে। প্রতিটি বুথে রয়েছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রাথী খান হাবিবুর রহমান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মীনা হাসিবুল হাসান শিপনের এজেন্ট। এছাড়া বিএনপি দলীয় মেয়র প্রাথীর এজেন্টসহ রয়েছে প্রতিটি বুথে কাউন্সিলরদের এজেন্ট। একঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকেও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে এই কেন্দ্রে আসা মহিলা ভোটার পুষ্প রানী খুশী।

অপর দিকে, ১৫টি কেন্দ্রর মধ্যে একমাত্র ঝুঁকিমুক্ত কেন্দ্র বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুলে ভোটারের উপস্থিতি সকালে কম দেখা যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অন্যান্য কেন্দ্রেও বাড়তে থাকে ভোটারদের উপস্থিতি। এই কেন্দ্র ভোট দিয়েছেন বাগেরহাট সদর আসনের এমপি মীর শওকাত আলী বাদশা। তিনি আশাবাদ ব্যক্ত করেন শান্তিপূর্ণভাবে ভোট শেষে হবে এবং আওয়ামী লীগের দলীয় প্রার্থী জয়ী হবেন।