দিশার নাচের শিক্ষক নোরা ফাতেহি (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,রোববার, ২৯ মে ২০২২ : বলিউডের জনপ্রিয় অভিনয় ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। অভিনয়ের চেয়ে যার নাচের ভঙ্গিমা মানুষকে বেশি আকৃষ্ট করে। তিনি মানেই যেন নাচের ভুবনে নতুনত্বের চমক। তার এই নাচের দক্ষতার জন্যই বলিপাড়ায় বেশ পরিচিতি লাভ করেন।

তবে অবাক করার বিষয় নোরা একসময় জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটনির নাচের শিক্ষক ছিলেন। বলিউড ক্যারিয়ারের শুরু থেকেই তারা বন্ধু। বেশ কয়েক বছর আগে নোরা দিশার সঙ্গে একটি হাসিমাখা সেলফি শেয়ার করেছিলেন । তিনি পোস্টের ক্যাপশনে লিখেছে, ‘তোমাকে ধন্যবাদ দিশা।

সেরা শিক্ষকের সুন্দর উপহারের জন্য। তোমার নাচের শিক্ষক হতে পেরে আমি খুব খুশি।’ এ ছাড়া নাচের পাশাপাশি নোরা  ‘বাটলা হাউস’, ‘মাই বার্থডে সং’,’স্ট্রিট ড্যান্সার থ্রিডি’, এবং’ভারত’র মতো হিট সিনেমায় অভিনয় করেও প্রশংসিত হয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমেও রয়েছে তার অগণিত অনুরাগী। ইনস্টাগ্রামে তার একটি বিশাল ফ্যানবেজ আছে। সেখানে নিত্যদিনের নিজের নানা বিষয় শেয়ার করেন তিনি ভক্তদের জন্য।

এদিকে নোরা ফাতেহি বর্তমানে ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’ -এর বিচারক আসনের অংশ। নোরাকে শেষ দেখা গেছে ‘ড্যান্স মেরি রানি’ গানে। অন্যদিকে, মোহিত সুরির পরিচালনায় ‘এক ভিলেন ২’ সিনেমাতে দেখা যাবে দিশাকে। সিনেমাতে আরও রয়েছেন অভিনেতা জন আব্রাহাম, অর্জুন কাপুরসহ আরও অনেকে।

সূত্র: পিঙ্কভিলা