১৪ লাখ টাকা খরচ করে মানুষ থেকে কুকুর হওয়ার স্বপ্ন পূরণ (ভিডিও)

SHARE
১৪ লাখ টাকা খরচ করে মানুষ থেকে কুকুর হওয়ার স্বপ্ন পূরণ

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আন্তর্জাতিক প্রতিনিধি, বৃহস্পতিবার,  ২৬ মে ২০২২ : স্বপ্ন পূরণ করতে মানুষ কতকিছুই না করে। কেউ সারা শরীরে ট্যাটু আঁকেন আবার কেউ সার্জারি করে নিজের রূপই বদলে ফেলেন। প্রায় প্রতিদিনই এসব খবর শোনা গেলেও এবার সব কিছুকে পিছনে ফেলে দিয়েছেন জাপানের এক ব্যক্তি।

পশুর মতো দেখতে তার আজীবনের স্বপ্ন পূরণ করতে নিজেকে কুকুরের রূপ দিলেন তিনি। অবিশ্বাস্য লাগলেও বিষয়টি সত্যি। জাপানি ওই ব্যাক্তির নাম টাকো ইভ। টুইটারে নিজের ছবি পোস্ট করে পুরো ইন্টারনেট দুনিয়াকে স্তব্ধ করে দিয়েছেন তিনি।

টাকোর নাকি মানব জীবন ভালো লাগে না। ছোটবেলা থেকেই তাঁর কুকুরের প্রতি আকর্ষণ। আর তাই কুকুরের মতো জীবনযাপন করতে নাকি তার ভাল লাগে। সেই স্বপ্ন পূরণ করতেই নিজের রূপ বদলে মানুষ থেকে তিনি হয়ে উঠলেন ‘কুকুর’।

তবে, যে ভাবে অস্ত্রোপচার করে নিজের রূপ বদলে ফেলার মতো ঘটনা শোনা যায়, টাকো সে রাস্তায় হাঁটেননি। এর জন্য তিনি একটি পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। তাদের দিয়ে হুবহু কুকুরের মতো একটি কস্টিউম বানান তিনি। যার দাম ২ মিলিয়ন ইয়েন, যা বাংলাদেশি টাকায় প্রায় ১৩ লক্ষ ৭৬ হাজার টাকা।

কুকুরের পোশাক বানাতে দিয়ে টাকোর শর্ত ছিল, পোশাকটি এমন হতে হবে যাতে, খুব ভাল করে দেখলেও যেন কোনও ভাবে কেউ ধরতে না পারেন যে, এটা কোনও কুকুর নয়। একদম তেমনটাই পেয়েছেন তিনি। নিজের টুইটারে ছবি পোস্ট করে এবং নিজের ইউটিউব চ্যানেলে ভিডিও পোস্ট করে পুরো নেট দুনিয়াকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।